BSNL চালু করল সবচেয়ে সস্তার প্ল্যান, এক মাসের জন্য প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা

BSNL-এর এই প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ২ জিবি ডেটা সহ পাঠানো হবে, তারপরে গতি কমে যাবে ৮০ Kbps এবং ১০০ SMS/দিন৷ BSNL এই প্ল্যানের সঙ্গে গ্রাহকদের জন্য প্রগ্রেসিভ ওয়েব অ্যাপে চ্যালেঞ্জ অ্যারেনা মোবাইল গেমিং পরিষেবা বান্ডেল করবে।
 

Web Desk - ANB | Published : Jun 30, 2022 11:38 AM IST

BSNL (ভারত সঞ্চার নিগম লিমিটেড) গ্রাহকদের জন্য দুটি নতুন মাসিক রিচার্জ প্ল্যান ঘোষণা করেছে। BSNL জানিয়েছে যে এটি ১ জুলাই, ২০২২-এ ব্যবহারকারীদের জন্য দুটি নতুন প্রিপেইড প্ল্যান প্রকাশ করছে। এই দুটি নতুন প্ল্যানের দাম হবে ২২৮ টাকা এবং ২৩৯ টাকা (BSNL ২২৮ টাকা এবং ২৩৯ টাকার প্ল্যান ঘোষণা করেছে)। উভয় প্ল্যানই মাসিক বৈধতা প্ল্যান সহ গ্রাহকদের অফার করা হবে। বিএসএনএল জানিয়েছে যে উভয় প্ল্যানের রিচার্জের তারিখ প্রতি মাসে একই হবে। BSNL-এর এই দুটি নতুন প্রিপেইড প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক...

বিএসএনএল ২২৮ টাকার প্রিপেড প্ল্যান

BSNL-এর ২২৮ টাকার প্রিপেড প্ল্যান মাসিক বৈধতার সঙ্গে আসে। এই প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ২ জিবি ডেটা সহ পাঠানো হবে, তারপরে গতি কমে যাবে ৮০ Kbps এবং ১০০ SMS/দিন৷ BSNL এই প্ল্যানের সঙ্গে গ্রাহকদের জন্য প্রগ্রেসিভ ওয়েব অ্যাপে চ্যালেঞ্জ অ্যারেনা মোবাইল গেমিং পরিষেবা বান্ডেল করবে।

বিএসএনএল ২৩৯ টাকার প্রিপেড প্ল্যান

বিএসএন; ২৩৯ টাকার প্রিপেড প্ল্যানে ২ জিবি দৈনিক ডেটার সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০ টাকার টকটাইম সহ ১০০ SMS/দিন পাওয়া যাবে। ২ জিবি ডেটা ব্যবহার করার পরে ইন্টারনেটের গতি কমে যাবে ৮০ Kbps-এ। এই প্ল্যানের সঙ্গে গেমিং সুবিধাও দেওয়া হয়। ব্যবহারকারীর প্রধান অ্যাকাউন্টে টকটাইম যোগ করা হবে।

আরও পড়ুন- Realme C30 লঞ্চ হল আট হাজার টাকারও কম দামে সবচেয়ে স্লিক স্মার্টফোন

আরও পড়ুন- Google Map আনছে এক নতুন ফিচার, যা যাত্রাপথের সম্পূর্ণ টোল চার্জ-সহ জানাবে নতুন রুট সম্বন্ধে

আরও পড়ুন- Vivo X80 series নজর কাড়া লেটেস্ট ৩ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ভিভো

মাসের একটি নির্দিষ্ট দিনে এই প্ল্যানগুলির সঙ্গে রিচার্জ করা ব্যবহারকারীদের পরের মাসের একই তারিখে আবার এই প্ল্যানগুলির সঙ্গে রিচার্জ করতে হবে। এই দুটি প্ল্যানই Airtel, Jio এবং Vodafone Idea-এর মাসিক প্ল্যানগুলির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য লঞ্চ করা হয়েছে।

Share this article
click me!