Asianet News BanglaAsianet News Bangla

Realme C30 লঞ্চ হল আট হাজার টাকারও কম দামে সবচেয়ে স্লিক স্মার্টফোন, ফিচার জানলে অবাক হবেন

একটি নতুন স্মার্টফোন, Realme C30 নামে লঞ্চ করা হয়েছে, যার দাম মাত্র ৭৪৯৯ টাকা। আসুন জেনে নিই এই ফোনটি আপনাকে কম দামে কী কী দারুণ ফিচার দিতে চলেছে এবং কখন এবং কীভাবে কেনা যাবে। 
 

Realme C30 Smartphone launch 20 June with only 7899 Rupees BDD
Author
Kolkata, First Published Jun 20, 2022, 5:55 PM IST

যদি আপনার বাজেট দশ হাজার টাকার কম হয় এবং আপনি একটি স্মার্টফোন খুঁজছেন! তাহলে জেনে নিন এই চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড Realme আজ অর্থাৎ ২০ জুন তার নিজস্ব একটি স্মার্টফোন লঞ্চ করেছে। একটি নতুন স্মার্টফোন, Realme C30 নামে লঞ্চ করা হয়েছে, যার দাম মাত্র ৭৪৯৯ টাকা। আসুন জেনে নিই এই ফোনটি আপনাকে কম দামে কী কী দারুণ ফিচার দিতে চলেছে এবং কখন এবং কীভাবে কেনা যাবে। 

Realme ৭৪৯৯ টাকার একটি স্মার্টফোন লঞ্চ করেছে 

Realme ২০ জুন বাজারে তাদের নতুন বাজেট স্মার্টফোন Realme C30 লঞ্চ করেছে। এই স্মার্টফোনটির বিশেষত্ব হল এর দাম ৭৪৯৯ টাকা, অর্থাৎ ৮ হাজার টাকার কম। আপনি এটি ফ্লিপকার্ট থেকে কিনতে পারেন এবং এতে অনেক আকর্ষণীয় বৈশিষ্ট্য দেওয়া হচ্ছে। 

কবে স্মার্টফোনটির বিক্রি শুরু হবে-
তথ্যের জন্য বলে রাখি যে Realme-এর এই লেটেস্ট স্মার্টফোন, Realme C30 শুধুমাত্র এই মুহূর্তে লঞ্চ করা হয়েছে, এর সেল ডেট আলাদা। আমরা আপনাকে আগেই বলেছি, আপনি এই স্মার্টফোনটি Flipkart থেকে কিনতে পারবেন। এর প্রথম সেল ২৭ জুন দুপুর সাড়ে বারোটায় শুরু হবে। চুক্তিতে আপনাকে অনেক আকর্ষণীয় ব্যাঙ্ক অফারও দেওয়া হবে।  

আরও পড়ুন- আজই চিরবিদায় নিচ্ছে ইন্টারনেট এক্সপ্লোরার, নস্টালজিয়ায় ভাসল নেটদুনিয়া

আরও পড়ুন- Google Map আনছে এক নতুন ফিচার, যা যাত্রাপথের সম্পূর্ণ টোল চার্জ-সহ জানাবে নতুন রুট সম্বন্ধে

আরও পড়ুন- Vivo X80 series নজর কাড়া লেটেস্ট ৩ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ভিভো

Realme C30 এর বৈশিষ্ট্য 
Realme C30 Unisoc T612 প্রসেসরে কাজ করে এবং আপনাকে একটি ৬.৫-ইঞ্চি ফুল স্ক্রিন HD + LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। শুধু এই স্মার্টফোনটির দামই কম নয়, এটি দেখতেও অনেক সুন্দর এবং স্লিম। তিনটি কার্ড স্লট সহ, এই 4G ফোনটি ৫০০০ mAh এর শক্তিশালী ব্যাটারি সহ আসে। এতে আপনাকে ৮ MP AI রিয়ার ক্যামেরা এবং ৫ MP ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হচ্ছে। স্টোরেজ সম্পর্কে কথা বললে, এই স্মার্টফোনটিতে ২ জিবি ব়্যাম এবং ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজের সুবিধা।

Follow Us:
Download App:
  • android
  • ios