iPhone 13 পেতে পারেন একেবারে বিনামূল্যে, তবে জেনে নিন কোথায় কিভাবে মিলবে এই অফার

এই চুক্তির সুবিধা নিতে, ক্রেতাদের একটি নতুন টি-মোবাইল লাইন সংযোগ বেছে নিতে হবে সেইসঙ্গে একটি পুরানো যোগ্য ডিভাইসে এক্সচেঞ্জ করতে হবে। ট্রেড-ইন ছাড়াই, আপনি ২৪ মাসের জন্য মাত্র ২৬২৫ টাকা মাসিক কিস্তিতে শুরু করে iPhone 13 পেতে পারেন। 

Web Desk - ANB | Published : Jun 28, 2022 11:16 AM IST / Updated: Jun 28 2022, 04:49 PM IST

আপনি কি iPhone 14 এর জন্য অপেক্ষা করছেন? এমন একটি অফার রয়েছে, জেনেও আপনার iPhone 14 কিনতে হবে না। নতুন অফারের সঙ্গে, আপনি iPhone 13 একেবারে বিনামূল্যে পাবেন। হ্যাঁ... ওয়্যারলেস পরিষেবা প্রদানকারী T-Mobile iPhone 13-এ ৮০০ ডলার, ভারতীয় মুদ্রায় যা প্রায় ৬৩ হাজার টাকা ছাড় দিচ্ছে৷ এই চুক্তির সুবিধা নিতে, ক্রেতাদের একটি নতুন টি-মোবাইল লাইন সংযোগ বেছে নিতে হবে সেইসঙ্গে একটি পুরানো যোগ্য ডিভাইসে এক্সচেঞ্জ করতে হবে। ট্রেড-ইন ছাড়াই, আপনি ২৪ মাসের জন্য মাত্র ২৬২৫ টাকা মাসিক কিস্তিতে শুরু করে iPhone 13 পেতে পারেন। কিন্তু জেনে নিন যে এই বিক্রয় শুধুমাত্র আমেরিকায়, ভারতে এমন কোন অফার চলছে না।

iPhone 13-এ বিশাল ছাড়
iPhone 13 ১২৮ জিবি-এর দাম ৬২ হাজা ৯১৯ টাকা। তবে, আপনি যদি এটি T-Mobile থেকে কেনেন, তাহলে আপনি এটিকে ২৪ মাসের জন্য মাত্র ২৬২৫ টাকা মাসিক কিস্তিতে কোনও ট্রেড-ইন ছাড়াই পেতে পারেন। কিন্তু আপনি যদি খুঁজছেন iPhone 12, iPhone 12 mini, iPhone 12 Pro, iPhone 12 Pro Max, iPhone X, iPhone XR, iPhone XS, iPhone XS Max, iPhone 11, iPhone 11 Pro, iPhone 11 Pro Max, Samsung GS20, Samsung GS20 FE, এবং অন্যান্য ডিভাইস ট্রেড-ইন বেছে নিন, আপনি ৬৩ হাজার টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারেন।

এর মানে হল আপনি বিনামূল্যে iPhone 13 পেতে পারেন। গ্রাহকদের শুধুমাত্র সীমাহীন ডেটা সহ একটি নতুন টি-মোবাইল লাইনের জন্য অর্থ প্রদান করতে হবে। প্ল্যানটির বৈধতা ২৪ মাস এবং আপনি যদি তার আগে ওয়্যারলেস সাবস্ক্রিপশন বাতিল করেন, তাহলে ডিভাইসে ব্যালেন্স প্রদেয় হবে এবং আপনাকে অবিলম্বে একই অর্থ প্রদান করতে হবে। উল্লেখ্য যে উপরে উল্লিখিত চুক্তিটি শুধুমাত্র ১২৮ জিবি ভেরিয়েন্টের জন্য দেওয়া হচ্ছে। আপনি যদি ২৫৬ জিবি, ৫১২ জিবি পছন্দ করেন, তাহলে আপনাকে বেশি মূল্য দিতে হবে।

আরও পড়ুন- Realme C30 লঞ্চ হল আট হাজার টাকারও কম দামে সবচেয়ে স্লিক স্মার্টফোন

আরও পড়ুন- Google Map আনছে এক নতুন ফিচার, যা যাত্রাপথের সম্পূর্ণ টোল চার্জ-সহ জানাবে নতুন রুট সম্বন্ধে

আরও পড়ুন- Vivo X80 series নজর কাড়া লেটেস্ট ৩ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ভিভো

iPhone 13 স্পেসিফিকেশন

Apple এর iPhone 13 এ রয়েছে ৬.১ সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে। ফোনটি iOS 15 এবং Apple এর A15 Bionic চিপসেট দ্বারা চালিত। এটি দুটি ১২ MP ক্যামেরার একটি ডুয়াল ক্যামেরা সিস্টেমের সঙ্গে আসে যা 4K ভিডিও শ্যুট করতে সক্ষম এবং একটি ১২-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এটি 5G সংযোগ, MagSafe ওয়্যারলেস চার্জিং এবং Wi-Fi 6 সংযোগ সমর্থন করে। স্টোরটি iPhone SE 3, iPhone 13 Pro, iPhone 13 Pro Max এবং iPhone 12-এও এই চুক্তিটি অফার করছে।

Share this article
click me!