Infinix Note 12i লঞ্চ হল জলের দরে, মাত্র ১০ হাজার টাকায় মিলছে দুর্দান্ত ফিচার সঙ্গে হাজারের উপরে ক্যাশব্যাক

| Jan 26 2023, 06:49 AM IST

Infinix Note 12i

সংক্ষিপ্ত

একটি ৫০-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। একই সময়ে, ডুয়াল LED ফ্ল্যাশ সহ একটি ৮-মেগাপিক্সেল ক্যামেরা এর সামনে উপলব্ধ। চলুন বাকি বিস্তারিত জেনে নেই।

 

Infinix, স্মার্টফোন তৈরির জন্য বিখ্যাত একটি কোম্পানি, ২৫ জানুয়ারী, বুধবার ভারতীয় বাজারে তার Infinix Note 12i লঞ্চ করেছে। কোম্পানি তার নোট লাইনআপ প্রসারিত করেছে, এতে অন্তর্ভুক্ত স্মার্টফোনটি MediaTek Helio G85 SoC এর সঙ্গে আসে। স্টোরেজের কথা বললে, এতে ৪ জিবি ব়্যাম এবং ৬৪ জিবি ইনবিল্ট স্টোরেজ দেওয়া হয়েছে, যা আজকের ভিডিও এবং ছবির যুগ অনুযায়ী খুবই কম। এখন যে ফটো এবং ভিডিওর কথা বলা হয়েছে, আমরা এটাও বলে রাখি যে এতে একটি ৫০-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। একই সময়ে, ডুয়াল LED ফ্ল্যাশ সহ একটি ৮-মেগাপিক্সেল ক্যামেরা এর সামনে উপলব্ধ। চলুন বাকি বিস্তারিত জেনে নেই।

Infinix Note 12i এর দাম এবং অফার-

Subscribe to get breaking news alerts

এই ফোনের ৩টি রঙে পেশ করা হয়েছে, যার মধ্যে রয়েছে কালো, নীল এবং সাদা। Infinix Note 12i Flipkart-এ ৯,৯৯৯ টাকায় বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। একই সময়ে, অফারের কথা বলা হচ্ছে, কোম্পানি Jio-এর সঙ্গে ১,০০০ টাকার ক্যাশব্যাকও দিচ্ছে, যা কেনার ৩০ দিনের মধ্যে পাওয়া যাবে। এর মানে হল যে আপনি যদি ফোনে জিও সিম ব্যবহার করেন তবে আপনি ক্যাশব্যাক হিসাবে ১,০০০ টাকা পাবেন। তবে, আপনার এটাও মনে রাখা উচিত যে একবার আপনি ক্যাশব্যাক পেয়ে গেলে, ফোনটি ৩০ মাসের জন্য জিও নেটওয়ার্কে লক হয়ে যাবে এবং আপনি অন্য কোনও নেটওয়ার্কে যেতে পারবেন না।

Infinix Note 12i এর স্পেসিফিকেশন-

Infinix Note 12i 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে, 60Hz রিফ্রেশ রেট এবং হাজার নিট পর্যন্ত সর্বোচ্চ উজ্জ্বলতা পায়। এই ফোনে MediaTek Dimensity G85 SoC এবং Mali G52 GPU দেওয়া হয়েছে। ফোনটিতে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেমের কথা বললে, এই ফোনটি Android 12 ভিত্তিক XOS 12-এ কাজ করে।

আরও পড়ুন- Amazon air service এখন থেকে বিমানে ডেলিভারি দেবে অ্যামাজন, ফলে গ্রাহকরা তাৎক্ষণিক প্রোডাক্ট পাবে

আরও পড়ুন-  দেশীয় পদ্ধতিতে তৈরি BharOS কি অ্যান্ড্রয়েডকে পিছনে ফেলতে পারবে? গোপনীয়তার পরিপ্রেক্ষিতে কতটা ভাল তা জানুন

Infinix Note 12i এর ক্যামেরা এবং ব্যাটারি ক্যামেরা সম্পর্কে কথা বললে, এতে একটি ৫০ এমপি প্রধান ক্যামেরা এবং একটি ২ এমপি সেকেন্ডারি ক্যামেরা রয়েছে। একই সঙ্গে সামনে একটি ৮ এমপি সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। Infinix Note 12i এর একটি ৫০০০ mAh ব্যাটারি রয়েছে যা ৩৩ W দ্রুত চার্জিং সমর্থন করে। ফোনটিতে রয়েছে সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডিটিএস অডিও সাপোর্ট সহ স্টেরিও স্পিকার, ব্লুটুথ ৫.০ এবং ৩ জিবি ভার্চুয়াল র‍্যাম।

Motorola-এর এই ফোনগুলিও লঞ্চ করা হয়েছিল

Motorola কোম্পানি আজ বিশ্ব বাজারে একসঙ্গে অনেকগুলি স্মার্টফোন এনেছে। সর্বশেষ লঞ্চের মধ্যে রয়েছে জি সিরিজের ডিভাইস। এর মধ্যে রয়েছে Moto G73 5G, Moto G53 5G, MotoG23 এবং Moto G13 স্মার্টফোন।