Flipkart-এ iPhone 14 মিলছে একেবারে জলের দরে, রইল অফার এবং ডিসকাউন্টের বিবরণ

সম্প্রতি লঞ্চ হওয়া iPhone 14 এই সেলে খুব সস্তায় কেনা যাবে। প্রায় ৮০ হাজার টাকা দামের এই ফোনটি মিলছে একেবারে জলের দরে। চলুন বলি কিভাবে...

 

Web Desk - ANB | Published : Jan 3, 2023 9:36 AM IST / Updated: Jan 03 2023, 03:11 PM IST

নতুন বছরে ইলেকট্রনিক আইটেমের উপর বিশাল ছাড় পাওয়া যাচ্ছে। আইফোনের মানুষের মধ্যে প্রচুর ক্রেজ রয়েছে। কিন্তু দাম বেশি হওয়ায় কেউ কিনতে পারছে না। কিন্তু সম্প্রতি লঞ্চ হওয়া iPhone 14 এই সেলে খুব সস্তায় কেনা যাবে। প্রায় ৮০ হাজার টাকা দামের এই ফোনটি মাত্র ৫১,৯৯০ টাকায় কেনা যাবে। চলুন বলি কিভাবে...

Flipkart-এ iPhone 14 অফার এবং ডিসকাউন্ট-

iPhone 14 (১২৮ GB) এর লঞ্চিং মূল্য ৭৯,৯০০ টাকা, কিন্তু Flipkart সেলে ৭৭,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে। ফোনে ২৪১০ টাকা (৩ শতাংশ) ছাড় পাওয়া যাচ্ছে। এর পরে অনেক ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফার রয়েছে, যার কারণে ফোনের দাম অনেকটাই কমে আসবে।

Flipkart-এ iPhone 14 ব্যাঙ্ক অফার-

আপনি যদি iPhone 14 কেনার জন্য HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তাহলে আপনি ৫০০০ টাকার সম্পূর্ণ ছাড় পাবেন, যার পরে ফোনের দাম হবে ৭২,৪৯০ টাকা। এর পর রয়েছে এক্সচেঞ্জ অফার।

Flipkart-এ iPhone 14 এক্সচেঞ্জ অফার-

iPhone 14-এ ২০,৫০০টাকার বিনিময় অফার পাওয়া যাচ্ছে। আপনি যদি আপনার পুরানো স্মার্টফোন এক্সচেঞ্জ করেন তবে আপনি এত বেশি ছাড় পাবেন, কিন্তু ২০,৫০০ টাকার ফুল অফ তখনই পাওয়া যাবে যখন আপনার ফোনটি ভাল অবস্থায় থাকবে এবং মডেলটি লেটেস্ট হবে। আপনি যদি সম্পূর্ণ অফ পেতে পরিচালনা করেন তবে ফোনটির দাম হবে ৫১,৯৯০ টাকা।

iPhone 14 স্পেসিফিকেশন-

iPhone 14 একটি ৬.১-ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে পায়। এটি বেশ মজবুত, যার মানে ফোনের স্ক্রিন পড়ে গেলে সহজে ভেঙে যাবে না। এছাড়াও, ফোনটির পিছনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে ১২ MP লেন্স পাওয়া যায়। এর কোনও একটি LED ফ্ল্যাশও রয়েছে। একই সময়ে, সামনে একটি 12MP সেলফি ক্যামেরা উপলব্ধ। ফোনে সিনেমা মোডও পাওয়া যায়, যাতে আপনি সিনেমার মতো শুটিং করতে পারেন। এছাড়াও, ফোনটি A15 বায়োনিক চিপ দ্বারা চালিত।

Share this article
click me!