হোলি স্পেশাল অফার, পুরনো ফোনের বিনিময়ে নিয়ে যান রেডিমি-এর নতুন লঞ্চ ফোন

অ্যামাজনে এক্সক্লুসিভ লঞ্চ রেডমি নোট 11 ফোন ডিলটি দেখুন। 50 MP ক্যামেরার এই ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র বারো হাজারে। ফোনটিতে একটি দ্রুত চার্জিং ব্যাটারি রয়েছে এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলিও শক্তিশালী। আপনি সমস্ত অফার অন্তর্ভুক্ত করে এই ফোনটি দশ ​​হাজারেরও কম দামে কিনতে পারবেন।
 

Web Desk - ANB | Published : Mar 5, 2022 10:18 AM IST / Updated: Mar 05 2022, 04:01 PM IST

আপনি যদি একটি ভাল ফোন কিনতে চান, তবে অবশ্যই অ্যামাজনে এক্সক্লুসিভ লঞ্চ রেডমি নোট 11 ফোন ডিলটি দেখুন। 50 MP ক্যামেরার এই ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র বারো হাজারে। ফোনটিতে একটি দ্রুত চার্জিং ব্যাটারি রয়েছে এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলিও শক্তিশালী। আপনি সমস্ত অফার অন্তর্ভুক্ত করে এই ফোনটি দশ ​​হাজারেরও কম দামে কিনতে পারবেন।
এই ফোনটি ১৭,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে তবে চুক্তিতে একটি ফ্ল্যাট ২৫ শতাংশ ছাড় রয়েছে, যার পরে আপনি এটি ১৩,৪৯৯ টাকায় কিনতে পারবেন। SBI কার্ডের মাধ্যমে ফোন পেমেন্টে হাজার টাকার তাত্ক্ষণিক ছাড় রয়েছে, যার পরে দাম ১২,৪৯৯ টাকায় নেমে আসে। এই সমস্ত অফার ছাড়াও ফোনে ১২,৮২৪ টাকার এক্সচেঞ্জ বোনাসও রয়েছে।
১৫ হাজার টাকার কম দামের এই ফোনের ফিচারগুলো যে কোনো দামি ফোনের থেকে কম নয়। ফটোগ্রাফির জন্য, এতে 50 MP প্রধান ক্যামেরা, 8 MP আল্ট্রা ওয়াইড ক্যামেরা, 2 MP ম্যাক্রো এবং 2 MP গভীরতার ক্যামেরা সহ একটি 50 MP কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। এর সাথে সেলফির জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।
Redmi Note 11-এর অন্যান্য বৈশিষ্ট্য
এই ফোনটিতে আলেক্সা বিল্ট-ইন রয়েছে, অর্থাৎ আপনি শুধুমাত্র ভয়েস কমান্ড দিয়েই এই ফোনটি পরিচালনা করতে পারবেন। অ্যালেক্সা ফিচারের এই ফোনটি সবচেয়ে সস্তা।
ফোনটি তিনটি রঙে লঞ্চ করা হয়েছে যাতে কালো, নীল এবং সাদা বিকল্প রয়েছে। এছাড়াও, এতে 6 GB এবং 128 GB স্টোরেজ ভেরিয়েন্টও রয়েছে।
পাওয়ারের জন্য, এটিতে একটি 5,000 mAh ব্যাটারি রয়েছে, যা 33 W দ্রুত চার্জিংয়ের জন্য সমর্থন করে।
ফোনটিতে একটি 6.43 ইঞ্চি FHD AMOLED স্ক্রিন রয়েছে। এর স্ক্রিন সূর্যের আলো অনুযায়ী উজ্জ্বলতা সামঞ্জস্য করে। এছাড়াও, সেরা অডিওর জন্য একটি ডুয়াল স্পিকার রয়েছে।
ফোনটিতে একটি QUALCOMM Snapdragon 680 প্রসেসর রয়েছে। ফোনটিতে কালো, সাদা এবং নীল রঙের বিকল্প রয়েছে।

Read more Articles on
Share this article
click me!