১০৮ মেগাপিক্সেল ব্যাটারি-সহ আরও উন্নত মানের ফিচার, পোকো আনতে চলেছে সাধ্যের মধ্যে নতুন স্মার্টফোন

এই স্মার্টফোনটি সম্প্রতি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডের ডাটাবেসে দেখা গেছে, যা ভারতে এর প্রথম দিকে লঞ্চের ইঙ্গিত দেয়। এই স্মার্টফোনটি সম্প্রতি বিশ্বের অনেক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। কোম্পানি সর্বশেষ 5G স্মার্টফোনের একটি স্মার্টওয়াচও পেশ করতে পারে।
 

Web Desk - ANB | Published : Mar 3, 2022 8:51 AM IST

Poco ব্র্যান্ড, যা Xiaomi-এর একটি সাব-ব্র্যান্ড হিসাবে শুরু হয়েছিল, শীঘ্রই ভারতে আরেকটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ৷ এই মোবাইলের নাম হবে Poco X4 Pro 5G (POCO X4 Pro 5G)। এতে একটি 6.67 ইঞ্চি AMOLED ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এটি 120hz এর রিফ্রেশ রেট দেবে। এই স্মার্টফোনটি সম্প্রতি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডের ডাটাবেসে দেখা গেছে, যা ভারতে এর প্রথম দিকে লঞ্চের ইঙ্গিত দেয়। এই স্মার্টফোনটি সম্প্রতি বিশ্বের অনেক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। কোম্পানি সর্বশেষ 5G স্মার্টফোনের একটি স্মার্টওয়াচও পেশ করতে পারে।

টিপস্টার মুকুল শর্মার মতে, Poco X4 Pro 5G শীঘ্রই ভারতে লঞ্চ হবে। এই মাসের শুরুতেই এই স্মার্টফোন লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই আসন্ন মোবাইলের মূল স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, এতে একটি 108-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হবে। এছাড়াও, এতে 5000 mAh ব্যাটারি পাওয়া যাবে।
POCO X4 Pro 5G এর স্পেসিফিকেশন
Poco X4 Pro G-এর স্পেসিফিকেশনের কথা বললে, এতে একটি 6.67-ইঞ্চি AMOLED ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এর রিফ্রেশ রেট হবে 120hz। সেলফি ক্যামেরা হিসেবে এটি একটি 16-মেগাপিক্সেল সেন্সর পাবে। এতে পেছনের দিকে একটি 108-মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে। এর সাথে, সেকেন্ডারি ক্যামেরাটি 8 মেগাপিক্সেলের একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল পাবে। এতে রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা।
POCO X4 Pro 5G প্রসেসর
POCO X4 Pro 5G এর প্রসেসরের কথা বললে, এতে Snapdragon 695 চিপসেট পাওয়া যাবে। এছাড়াও, এই মোবাইলটি 8 GB LPDDR4X RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ পাবে। এই স্মার্টফোনটি Android 11 অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে MIUI 13-এ কাজ করবে।

POCO X4 Pro 5G-এর অন্যান্য বৈশিষ্ট্য
POCO X4 Pro 5G-এর অন্যান্য বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গেলে, এতে একটি সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে, যা বায়োমেট্রিক উপায়ে লক করা স্মার্টফোনটিকে আনলক করতে কাজ করবে। এটি 5000 mAh ব্যাটারি পাবে, যা 67W এর দ্রুত চার্জিং এর সাথে নক করবে। এটি মোবাইল দ্রুত চার্জ করতে সহায়ক প্রমাণিত হবে।

আরও পড়ুন- ৬৪ মেগাপিক্সল ক্যামেরা-সহ ভারতে লঞ্চ হচ্ছে আসুসের এই স্মার্টফোন

আরও পড়ুন- ৫০ মেগাপিক্সেল ক্যামেরা-সহ আগামী মাসে লঞ্চ হতে চলেছে ভিভো এক্স নোট

আরও পড়ুন- দেখা যাবে না সেলফি ক্যামেরা, বিশেষ স্মার্টফোন বাজারে আনছে মটোরোলা

Share this article
click me!