আট হাজারেরও কম দামে আকর্ষণীয় ফিচার, আগামী সপ্তাহে বিক্রি শুরু অনার নাইনএস স্মার্টফোনের

  • মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • সপ্তাহের শেষের দিকে শুরু হবে অনার নাইনএস এর বিক্রি
  • অনার নাইনএস স্মার্টফোন-এর স্পেসিফিকেশন
     

deblina dey | Published : May 4, 2020 10:40 AM IST

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। বুধবার ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন। জানা গিয়েছে আগামী সপ্তাহে একাধিক রঙে বিক্রি শুরু হবে এই স্মার্টফোনের। তবে করে থেকে বিক্রি শুরু হবে সে বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানায়নি সংস্থা। করোনাভাইরাসের কারণে বহু সংস্থার ফোন লঞ্চ ও বিক্রির দিন পিছিয়ে দেওয়া হয়েছে। উন্নতমানের ফাস্ট চার্জিং সুবিধা-সহ আরও কী কী ফিচার রয়েছে অনার-এর এই স্মার্টফোনে জেনে নেওয়া যাক বিস্তারিত...

আরও পড়ুন- ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সাধ্যের মধ্যে দাম, বিক্রির ঘোষণা রেডমি নোট ৯ স্মার্টফোনের

অনার নাইনএস-এ থাকছে ২ জিবি ব়্যাম ও ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে থাকছে ৫১২ জিবি অবধি এ্যাক্সপেন্ডেবল মাইক্রো এসডি কার্ড। অনার নাইনএস স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে নন রিমুভেবল ৩০২০ এমএএইচ এর ব্যাটারি। এই ফোনে রয়েছে ৫.৪৫ ইঞ্চির ডিসপ্লে। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০। ডিসপ্লের জন্য ব্যবহার করা হয়েছে ১৬এম কলরস। অক্টাকোর প্রসেসর-এর সিপিউ। 

আরও পড়ুন- ভারতে লঞ্চ হতে চলেছে এমআই নোট১০ লাইট, আকর্ষণীয় ক্যামেরা-সহ রইল এই ফোনের বিস্তারিত

অনার নাইনএস স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর-সহ এইচডিআর প্যানোরোমার সুবিধা। অনার নাইনএসের এই স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় ব্ল্যাক ও ব্লু ও রেড রঙের ভেরিয়েশনে। অনার নাইনএস-এর দাম ৪ জিবি ব়্যাম-এর দাম ধার্য করা হয়েছে  ভারতীয় মুদ্রায় ৭,২০০ টাকা। সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার এই মোবাইল জনসাধারণের মাঝে সাড়া ফেলবে এই বিষয়ে আশাবাদী সংস্থা।

Share this article
click me!