iPhone 13 Pro Max মাত্র ৬০০০ টাকায় বিক্রি হচ্ছে টাকায় বিক্রি হচ্ছে, গ্রাহকরা কেনার জন্য প্রচুর উৎসাহ দেখাচ্ছেন

আইফোন ১৩ সিরিজের ১৩ প্রো ম্যাক্স কিনতে পারেন, যার দাম প্রায় ১ লাখ ২০ হাজার। কিন্তু এমন একটি প্ল্যাটফর্ম রয়েছে যেখানে লাখ লাখ টাকার এই স্মার্টফোনটি বিক্রি হচ্ছে মাত্র ৬ হাজারে এবং গ্রাহকরা এটি কিনছেন।

 

Web Desk - ANB | Published : Jan 30, 2023 1:25 AM IST / Updated: Feb 06 2023, 06:04 PM IST

ভারতে iPhone এর সবচেয়ে সস্তা মডেলের কথা বললে, এটি প্রায় ৪৯ হাজার বিক্রি করে, এর নাম iPhone SE 2022 যা এই বছর ভারতে লঞ্চ হয়েছিল। এটি আইফোনের সবচেয়ে এন্ট্রি লেভেল মডেল, তাহলে এর দাম এত বেশি। আপনাদের জানিয়ে রাখি যে সম্প্রতি বাজারে iPhone 14 সিরিজ লঞ্চ হয়েছে এবং এর বিক্রিও শুরু হয়েছে। তবে, যারা কিছু টাকা বাঁচাতে চান তারা এখন আইফোন ১৩ সিরিজের ১৩ প্রো ম্যাক্স কিনতে পারেন, যার দাম প্রায় ১ লাখ ২০ হাজার। কিন্তু এমন একটি প্ল্যাটফর্ম রয়েছে যেখানে লাখ লাখ টাকার এই স্মার্টফোনটি বিক্রি হচ্ছে মাত্র ৬ হাজারে এবং গ্রাহকরা এটি কিনছেন।

iPhone 13 Pro Max বিক্রি হচ্ছে ফেসবুকের মার্কেটপ্লেসে, একটি মাধ্যম যেখানে বিক্রেতারা তাদের পণ্য অনলাইনে বিক্রি করতে পারে। যদিও এত কম দামে iPhone 13 Pro Max বিক্রি চমকের চেয়ে কম নয়। লোকেরা এটি অর্ডার করে এবং এটি তাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হয়। আপনিও যদি এটি কিনতে যান, তাহলে আপনাকে একটু অপেক্ষা করতে হবে কারণ এই iPhone 13 Pro Max কিনতে আপনার অনেক খরচ হতে পারে।

ভুল করেও কিনবেন না-

গ্রাহকদের এই আইফোন মডেল কেনা থেকে বিরত থাকা উচিত এবং এর পেছনের কারণ হল ফেসবুক মার্কেটপ্লেসে পাওয়া বেশিরভাগ আইফোন মডেল নকল। এর মধ্যে, আপনাকে Android দেওয়া হয় যখন আইফোনগুলি iOS প্ল্যাটফর্মে চলে। তাদের চেহারাটি আইফোনের টপ মডেলের মতো দেখায়, তবে আপনি যখন তাদের ব্যবহার করেন তখন তাদের ক্যামেরা, তাদের ডিসপ্লে এবং তাদের ব্যাটারি আপনাকে স্বয়ংক্রিয়ভাবে বলে দেবে যে এটি নকল। যদিও এটি কম দামে পাওয়া যায়, কিন্তু তবুও এটি কিনলে আপনাকে আঘাত করতে পারে কারণ এটি এন্ট্রি লেভেলের স্মার্টফোনের চেয়েও খারাপ কাজ করে, তাই ভুল করেও কিনবেন না।

Share this article
click me!