জিও ভোডাফোন এয়ারটেলকে বড়সড় ধাক্কা, BSNL- এর এই প্ল্যানের ফলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে গ্রাহক

সরকারি এই টেলিকম সংস্থা এখনও তাদের প্রিপেড এবং পোস্টপেড রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি করেনি। বরং গ্রাহকদের সুবিধায় সস্তায় বেশ কিছু রিচার্জ প্ল্যান চালু করেছে।

deblina dey | Published : Jul 27, 2024 4:08 AM IST

BSNL Recharge Plans: জিও, এয়ারটেল এবং ভোডাফোনের রিচার্জ প্ল্যানের খরচ বেড়ে যাওয়ার পর আমজনতার ভরসা এখন বিএসএনএল। সরকারি এই টেলিকম সংস্থা এখনও তাদের প্রিপেড এবং পোস্টপেড রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি করেনি। বরং গ্রাহকদের সুবিধায় সস্তায় বেশ কিছু রিচার্জ প্ল্যান চালু করেছে। তার মধ্যেই একটি হল ২২৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান। বিএসএনএল- এর এই রিচার্জ প্ল্যানে ইউজাররা কী কী সুবিধা পাবেন, চলুন দেখে নেওয়া যাক তার তালিকা।

বিএসএনএল- এর ২২৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান

Latest Videos

এই প্ল্যানের মেয়াদ পুরো একমাস। যেমন- আপনি যদি ২৭ জুলাই এই প্ল্যান রিচার্জ করেন তাহলে তা চালু থাকবে ২৭ অগস্ট পর্যন্ত।

বিএসএনএল- এর ২২৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে ইউজাররা প্রতিদিন ২ জিবি ডেটা পাবেন। অর্থাৎ সারাদিন ভালভাবেই ইন্টারনেট সার্ফিং করার সুযোগ থাকছে গ্রাহকদের কাছে।

এছাড়াও থাকছে আনলিমিটেড কলিং- এর পরিষেবা। যে কোনও সংস্থার কানেকশনে আপনি ফোন করতে পারবেন। শুধু লোকাল নয়, এসটিডি- র ক্ষেত্রেও প্রযোজ্য হবে এই আনলিমিটেড কলিং পরিষেবা।

এর পাশাপাশি প্রতিদিন ১০০ ফ্রি এসএমএস- এর সুবিধাও এই রিচার্জ প্ল্যানেই পাবেন ইউজাররা।

যাঁরা গেম খেলতে ভালবাসেন তাঁদের জন্য থাকছে বিশেষ পরিষেবা। Onmobile Global Ltd-এর Arena Mobile Gaming-এর গেমিং সুবিধা থাকছে ইউজারদের জন্য।

২০০ টাকার কমে দুটো প্রিপেড রিচার্জ প্ল্যান চালু করেছে বিএসএনএল

১০৮ টাকার রিচার্জ প্ল্যান, মেয়াদ ২৮ দিন। এখানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড কলের পরিষেবা। এছাড়াও প্রতিদিন ১ জিবি করে ডেটা পাওয়া যাবে। প্রতিদিনের ডেটা লিমিট শেষ হয়ে গেলেও চিন্তা নেই। ৪০কেবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এটি একটি ফার্স্ট রিচার্জ কুপন প্ল্যান। অর্থাৎ যাঁরা নতুন বিএসএনএল নম্বর নেবেন তাঁরাই কেবলমাত্র এই রিচার্জ করতে পারবেন।

১৯৯ টাকার রিচার্জ প্ল্যান, মেয়াদ ৩০ দিন। এই প্ল্যানে রিচার্জ করলে ৩০ দিনের জন্য মাত্র ১৯৯ টাকায় গ্রাহকরা পাবেন আনলিমিটেড ফ্রি কলের পরিষেবা। প্রতিদিন ২ জিবি করে ৩০ দিনে মোট ৬০ জিবি ডেটাও পাওয়া যাবে বিএসএনএল- এর এই রিচার্জ প্ল্যানে। এছাড়াও থাকছে প্রতিদিন ১০০ ফ্রি এসএমএস- এর সুবিধাও।

Share this article
click me!

Latest Videos

শর্ত নিয়েই মমতার বাড়িতে যাচ্ছেন ডাক্তাররা, যা জানিয়ে গেলেন | RG Kar Protest Latest
BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar
শেষবার! লাইভ স্ট্রিমিং ও ভিডিওগ্রাফি হবে না জানিয়েই ডাক্তারদের ডেকে পাঠালেন মমতা | RG Kar Protest |
'টালা থানার ওসির বাড়িতে কেন ২০ জন কলকাতা পুলিশ? প্রশ্ন তুললেন Suvendu Adhikari | R G Kar Case