Micromax IN Note 2 Launch: দুর্দান্ত ফিচারের সঙ্গে ভারতে লঞ্চ হল এই স্মার্টফোন, জেনে দাম-সহ স্পেসিফিকেশন

Xiaomi এর Redmi আগামী দিনে ভারতে Redmi Note 11S লঞ্চ করতে প্রস্তুত। এই Note 2-এর স্পেসিফিকেশন, যা ফোন লঞ্চের আগে Micromax শেয়ার করেছিল, ইঙ্গিত করে যে এটি চিনা কোম্পানিগুলির জন্য একটি পাওয়ারফুল কম্পিটিশন হতে পারে।
 

Web Desk - ANB | Published : Jan 25, 2022 9:58 AM IST

Micromax IN Note 2 অবশেষে ভারতের বাজারে লঞ্চ হয়েছে। Note 2 একটি AMOLED ডিসপ্লে, একটি দ্রুত-চার্জিং ব্যাটারি, এবং পিছনে একটি চার-ক্যামেরা সিস্টেম প্যাক করে৷ এই সবই IN Note 2 কে একটি দুর্দান্ত ফোন করে তুলেছে। IN Note 2 এমন সময়ে আসে যখন বাজেট বিভাগের সবচেয়ে বড় নাম, Realme এবং Redmi একাধিক ফোন লঞ্চ করছে। Realme যখন Realme 9i লঞ্চ করেছে , Xiaomi এর Redmi আগামী দিনে ভারতে Redmi Note 11S লঞ্চ করতে প্রস্তুত। এই Note 2-এর স্পেসিফিকেশন, যা ফোন লঞ্চের আগে Micromax শেয়ার করেছিল, ইঙ্গিত করে যে এটি চিনা কোম্পানিগুলির জন্য একটি পাওয়ারফুল কম্পিটিশন হতে পারে।
4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ-সহ একমাত্র ভেরিয়েন্টের জন্য এই Note 2-এর দাম ১২,৪৯০ টাকা। ফোনটি কালো এবং বাদামী রঙে পাওয়া যাচ্ছে। ৩০ জানুয়ারি দুপুর ১২ টায় Flipkart-এ এর প্রথম সেল শুরু হবে। Micromax বলেছে যে ১২,৪৯০ টাকার দাম স্টক শেষ না হওয়া পর্যন্ত একটি অফারের একটি অংশ, যার মানে ভবিষ্যতে দাম বাড়ানো হতে পারে।
Note 2-এ মাইক্রোম্যাক্সের স্পেসিফিকেশন
মাইক্রোম্যাক্সের IN ব্র্যান্ড ধীরে ধীরে কাছাকাছি স্টক অ্যান্ড্রয়েড সফ্টওয়্যার অফার করার জন্য কয়েকটি ব্র্যান্ডের মধ্যে একটি হয়ে উঠছে এবং এটি Nokia এবং Motorola-এর জন্য হুমকি হতে পারে৷ IN Note 2-এর বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি 6.43-ইঞ্চি ফুল-HD + AMOLED ডিসপ্লে যার আকৃতি অনুপাত 20:9।
Note 2 তে 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ সহ একটি অক্টা-কোর MediaTek Helio G95 প্রসেসর দ্বারা চালিত। এটি Andriod 11 সফ্টওয়্যার চালায় এবং Micromax আমাকে বলেছে যে ফোনটি কমপক্ষে এক বছরের জন্য সুরক্ষা আপডেট পেতে থাকবে।
ফোনের ডান প্রান্তে অবস্থিত ফোনের পাওয়ার বোতামে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যায়। আপনি চাইলে ফেস আনলকও আছে। Note 2-তে 30W দ্রুত চার্জিং সহ একটি 5000mAh ব্যাটারি প্যাক করে, যা ২৫ মিনিটে ৫০ শতাংশ চার্জ করার দাবি করা হয়।
IN Note 2 এর পিছনের চারটি ক্যামেরার মধ্যে রয়েছে Samsung GM1 ISOCELL সেন্সর সহ একটি 48-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, একটি 5-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, একটি 2-মেগাপিক্সেল বোকেহ ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা।
ক্যামেরা অ্যাপের ভিতরে, আপনি নাইট মোড এবং AI মোডের মতো বৈশিষ্ট্যগুলি পান। সেলফির জন্য, ফোনটিতে ডিসপ্লের পাঞ্চ-হোলের ভিতরে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এর সঙ্গে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং এফএম রেডিওর জন্য সমর্থন সহ ফোনটিতে একটি মাইক্রোএসডি কার্ডের জন্য একটি ডেডিকেটেড স্লট রয়েছে।

আরও পড়ুন- Xiaomi 12 Ultra-এ থাকবে 5x পেরিস্কোপ টেলিফটো লেন্স, ফাঁস হল স্পেসিফিকেশন

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

Share this article
click me!