Motorola Edge 40 Neo: পুজোর আগেই বাজারে নতুন ৫জি ফোন, উৎসবের ছাড় ৩ হাজার টাকা

মোটোরোলা কোম্পানির নতুন স্মার্টফোন। 5g ফোন Motorola Edge 40 Neo।

 

Saborni Mitra | Published : Sep 21, 2023 1:53 PM IST / Updated: Sep 21 2023, 10:08 PM IST

Motorola Edge 40 Neo মোটোরোলা কোম্পানির নতুন স্মার্টফোন। 5g ফোন এটি। রিয়েলমি, আইকিউর মত স্মার্টফোনকে টক্কর দিতে প্রচুর ফিচার্স রাখা রয়েছে। সংস্থার পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় জানান হয়েছে motoedge40neo বিশ্বের সবচেয়ে হালকা IP68 রেটযুক্ত 5G ফোন। এটির ডিসপ্লে , স্টরলার, পারফরমেন্স দুর্দান্ত। স্টাইবিশ ডিজাইন রয়েছে। ফ্লিপকার্টে এই মোবাইল বিক্রি হবে। ২৮ সেপ্টেম্বর সন্ধ্যে ৭টা থেকে এই মোবাইল বিক্রি শুরু হবে। ফোনের দাম ২০ হাজার ৯৯৯ টাকা।

Motorola Edge 40 Neoর বৈশিষ্ট্য

এটিতে 5,000mAh ব্যাটারি, 68W ফাস্ট চার্জিং, 50MP ক্যামেরা রয়েছে। এটি ৫জি হ্যান্ডসেট।

 

 

Motorola Edge 40 Neo দাম

২৮ সেপ্টেম্বর বিক্রি শুরু হচ্ছে। অনলাইনেই মূলত পাওয়া যাবে। 12GB + 256GB ভেরিয়েন্টের দাম ২৫,৯৯৯ টাকা। 8GB + 128GB ভেরিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা। পুজো বা দীপাবলি উপলক্ষ্যে বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে। প্রায় ৩ হাজার টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। কোনও নির্দিষ্ট ব্যাঙ্কের কার্ডে এই ফোন কিনলে সেখানেও অতিরিক্ত ১ হাজার টাকা ছাড় পাওয়া যাবে। ফ্লিপকার্টে এটি অর্ডার করা যাবে।

Motorola Edge 40 Neo স্পেসিফেকেশন

6.55 ইঞ্চি ফুল HD+ poLED ডিসপ্লে সঙ্গে 144 হার্টজ রিফ্রেস রেট। ২ বছরের সফটওয়্যার আপলোড করা হয়েছে বলেও দাবি মোটোরোলার। ৫০ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। সঙ্গে রয়েছে অপটিক্যাল ইমেজ স্টিবিলাইজেশন সাপোর্ট। ১৩ মেগাপিক্সেল সেন্সর ও অলট্রা ওয়াইড লেন্স, রয়েছে। ৩২ মেগাপিক্সেল সেন্সর ও আলট্রা ওয়াইড লেন্স রয়েছে সেলফি বা ভিডিও কলের জন্য। এক চার্জে ৩৬ ঘণ্টা প্লেব্যাক করা যাবে। এই ফোনে Dolby Atmos প্রযুক্তির স্পিকার রয়েছে।

 

Share this article
click me!