একেবারে জলের দরে, ৭ হাজারের নিচে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন নিয়ে আসছে মটোরোলা

ফোনটি ভারতেও ৮ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে। ফ্লিপকার্টে একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে, যেখানে ফোনের বৈশিষ্ট্যগুলি প্রকাশ করা হয়েছে। চলুন জেনে নেই Moto E13 এর দাম ও বৈশিষ্ট্য...

 

Web Desk - ANB | Published : Feb 7, 2023 2:11 AM IST

মটোরোলা খুব শীঘ্রই দুর্দান্ত বৈশিষ্ট্য-সহ সস্তার স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, যার নাম Moto E13। এটি একটি এন্ট্রি লেভেল ফোন হবে, যা ইউরোপে লঞ্চ হবে। অন্যান্য দেশেও এটি চালু করা হবে বলে গুঞ্জন রয়েছে। ফোনটি ভারতেও ৮ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে। ফ্লিপকার্টে একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে, যেখানে ফোনের বৈশিষ্ট্যগুলি প্রকাশ করা হয়েছে। চলুন জেনে নেই Moto E13 এর দাম ও বৈশিষ্ট্য...

ভারতে Moto E13 এর দাম ও ফিচার-

ফোন সম্পর্কে নতুন তথ্য সামনে এসেছে, যেখানে ফোনের দাম প্রকাশ করা হয়েছে। তথ্য অনুযায়ী ফোনটির দাম ৭ হাজারের কম হতে পারে। এই ফাঁস টিপস্টার দেবায়ন রায় শেয়ার করেছেন। তাঁর মতে, Moto E13-এর দাম হবে প্রায় ৬৪৯৯ থেকে ৬৯৯৯ টাকা।

২ জিবি ভেরিয়েন্টের সঙ্গে ফোনটি ভারতে পেশ করা হবে কিনা তা নিয়ে এখনও প্রশ্ন রয়েছে। মনে হচ্ছে ফোনটি 4GB RAM + 64GB ভেরিয়েন্টের সঙ্গে আসবে। ইউরোপে, 4GB RAM + 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১০,৬০০ টাকা।

আরও পড়ুন- Oppo A78 5G সেরা 5G ফোন ২০ হাজারেরও কমে সেরা স্মার্টফোন, দেখে নিন দাম-সহ ফিচারগুলি

আরও পড়ুন- সেলফি প্রেমীদের জন্য Oppo নিয়ে আসছে একটি দুর্দান্ত ক্যামেরা ফোন, জেনে নিন লঞ্চের তারিখ এবং বৈশিষ্ট্যগুলি

আরও পড়ুন- Infinix Note 12i লঞ্চ হল জলের দরে, মাত্র ১০ হাজার টাকায় মিলছে দুর্দান্ত ফিচার সঙ্গে হাজারের উপরে ক্যাশব্যাক

Moto E13 স্পেসিফিকেশন-

Moto E13-এ একটি 6.5-ইঞ্চি IPS LCD ডিসপ্লে থাকবে, যা HD+ রেজোলিউশন পাবে। ফোনটি Unisoc Tiger T606 চিপসেট দ্বারা চালিত হবে। ফোনটির পিছনে একটি সিঙ্গেল ক্যামেরা থাকবে, যার একটি ১৩ MP ক্যামেরা থাকবে। সামনে একটি ৫ MP সেলফি ক্যামেরা থাকবে। ব্যাটারির কথা বললে, ফোনটিতে ১০ W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ সাতটি ৫০০০ mAh ব্যাটারি থাকবে। ফোনটিতে একটি ৩.৫ mm হেডফোন জ্যাক পাওয়া যাচ্ছে।

Share this article
click me!