সেলফি প্রেমীদের জন্য Oppo নিয়ে আসছে একটি দুর্দান্ত ক্যামেরা ফোন, জেনে নিন লঞ্চের তারিখ এবং বৈশিষ্ট্যগুলি

সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য সামনে একটি 32-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। স্মার্টফোনটি একটি 5000 mAh ব্যাটারি পাবে যা 67W চার্জিং সমর্থন করবে। মোবাইল ফোনটি 8GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ পাবে।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 1:43 AM IST

চিনা মোবাইল ফোন নির্মাতা Oppo Reno 8T 5G লঞ্চের তারিখ ঘোষণা করেছে। এই স্মার্টফোনটি ভারতে ৩ ফেব্রুয়ারি লঞ্চ হবে। সংস্থাটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই তথ্য শেয়ার করেছে এবং জানিয়েছে যে লোকেরা ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট এবং ওপ্পো চ্যানেলের মাধ্যমে এই স্মার্টফোনটি কিনতে সক্ষম হবে। স্মার্টফোনে, আপনি একটি 6.7-ইঞ্চি স্ক্রিন এবং একটি 108-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা পাবেন।

Oppo Reno 8T এর স্পেসিফিকেশন

কোম্পানি দুটি ভেরিয়েন্ট 4G এবং 5G-এ Oppo Reno 8T লঞ্চ করবে। এই স্মার্টফোনে আপনি Qualcomm Snapdragon 695 প্রসেসরের সমর্থন পাবেন। মোবাইল ফোনের স্ক্রিন 6.67 ইঞ্চি যা 120hz রিফ্রেশ রেট সমর্থন করবে। ক্যামেরা সম্পর্কে কথা বলুন, আপনি মোবাইল ফোনে একটি 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা পাবেন, যেখানে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য সামনে একটি 32-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। স্মার্টফোনটি একটি 5000 mAh ব্যাটারি পাবে যা 67W চার্জিং সমর্থন করবে। মোবাইল ফোনটি 8GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ পাবে।

Oppo Reno 8T এর মূল্য

Oppo Reno 8T এর দাম প্রায় ৩০,০০০ টাকা হতে পারে। যদিও আনুষ্ঠানিকভাবে এখনও তথ্য প্রকাশ করা হয়নি, তবে ইন্টারনেটে আলোচনা চলছে যে এই দামের রেঞ্জে এই মোবাইল ফোনটি লঞ্চ করা যেতে পারে।

 

 

Oppo India একটি টুইটও শেয়ার করেছে যাতে রণবীর কাপুরকে এই ফোনের প্রচার করতে দেখা যায়। এই ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন কিভাবে তারা একজন ব্যক্তির ফোন নিয়ে যায় এবং ফেলে দেয় এবং পরিবর্তে একটি নতুন ফোন দেয় অর্থাৎ Oppo Reno 8T।

৭ ফেব্রুয়ারি OnePlus অনেকগুলি গ্যাজেট লঞ্চ করবে-

চিনা মোবাইল ফোন নির্মাতা OnePlus 7 ফেব্রুয়ারি বাজারে বেশ কয়েকটি গ্যাজেট লঞ্চ করবে। এই ইভেন্টে কোম্পানি দুটি নতুন ফোন OnePlus 11 5G এবং OnePlus 11R পেশ করবে। এই দুটিই হবে প্রিমিয়াম মোবাইল ফোন যার দাম ৪৫,০০০ থেকে ৫৫,০০০ টাকার মধ্যে হতে পারে৷ মনে রাখবেন, দামটি আনুষ্ঠানিকভাবে এখনও প্রকাশ করা হয়নি।

Share this article
click me!