৮০০ টাকার মধ্যে ১২৮ জিবি স্টোরেজ সহ নোকিয়ার দুর্দান্ত স্মার্টফোন, রইল সেরা অফার

আপনিও যদি একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন এবং আপনাকে বাজেটের কথা মাথায় রেখে তা করতে হয়, তাহলে আপনি ফ্লিপকার্ট থেকে Nokia এর ১২৮ GB স্টোরেজের স্মার্টফোন কিনতে পারেন

Web Desk - ANB | Published : Aug 23, 2022 12:09 PM IST / Updated: Aug 23 2022, 05:42 PM IST

একটি নতুন স্মার্টফোন কেনার সময়, ফোনের বৈশিষ্ট্যগুলির সঙ্গে, আমরা ফোনটির দাম এবং ফোনটি আমাদের বাজেটে আসছে কি না সেদিকেও মনোযোগ দিই। আপনিও যদি একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন এবং আপনাকে বাজেটের কথা মাথায় রেখে তা করতে হয়, তাহলে আপনি ফ্লিপকার্ট থেকে Nokia এর ১২৮ GB স্টোরেজের স্মার্টফোন কিনতে পারেন, Nokia G21 ৮০০ টাকারও কম। আমি এটি অনলাইনো বাড়িতে বসোই নিতে পারবেন। আসুন জানি কিভাবে এটি ঘটতে পারে.. 

Nokia G21-এ বাম্পার ডিসকাউন্ট পান 

আমরা আপনাকে জানিয়ে রাখি যে Nokia G21 স্মার্টফোনটি Flipkart-এ ১৬,৯৯৯ টাকা মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে। এই স্মার্টফোনটি ১১ শতাংশ ডিস্কাউন্টের পরে ১৪,৯৯৯টাকায় বিক্রি হচ্ছে। আপনি যদি এটির জন্য অর্থ প্রদানের সময় Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তাহলে আপনি ৭৫০ টাকার ক্যাশব্যাক পাবেন, যার পরে আপনি এই স্মার্টফোনটি ১৪,২৪৯টাকায় কিনতে পারবেন। 

এইভাবে ৮০০ টাকার নিচে Nokia G21 কিনুন 

৮০০ টাকার কম দামে Nokia G21 বাড়িতে নিতে হলে আপনাকে এক্সচেঞ্জ অফারের সাহায্য নিতে হবে। ১৬,৯৯৯ টাকার এই ফোনটি Flipkart-এ ছাড়ের পরে ১৪,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আপনার পুরানো ফোনের পরিবর্তে এটি কিনে আপনি ১৪,২৪৯  টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন। আপনি যদি এই এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ সুবিধা পান, তাহলে এই ফোনের দাম আপনার জন্য ৭৪৯ টাকা হতে পারে। 

আরও পড়ুন- Vivo Y02s ১১ হাজার টাকারও কম দামে স্মার্টফোন লঞ্চ করল ভিভো, একটি শক্তিশালী ব্যাটারি সহ

আরও পড়ুন- Realme Narzo 50-তে মিলছে বড় ছাড়, রয়েছে ৫০ মেগাপিক্সল ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ

আরও পড়ুন- Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন

Nokia G21 এর বৈশিষ্ট্য 

Nokia G21 এ 128GB ইন্টারনাল স্টোরেজ এবং 6GB RAM দেওয়া হচ্ছে। Unisoc T606 প্রসেসরে কাজ করে, এই স্মার্টফোনটিতে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হচ্ছে, যার মধ্যে একটি 50MP প্রধান সেন্সর, 2MP দ্বিতীয় এবং 2MP তৃতীয় সেন্সর রয়েছে। সেলফি তোলার জন্য, Nokia G21 একটি 8MP ফ্রন্ট ক্যামেরা সহ এসেছে। একটি 6.5-ইঞ্চি ডিসপ্লে সহ, আপনাকে এই 4G স্মার্টফোনে একটি 5050mAh ব্যাটারি এবং দ্রুত চার্জিং সমর্থন দেওয়া হচ্ছে।   

Share this article
click me!