Asianet News BanglaAsianet News Bangla

Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন

Noise ColorFit Ultra 2 Buzz-এ সাইক্লিং, হাইকিং, দৌড়ানোর মতো ১০০টি স্পোর্টস মোড এবং ১০০ টিরও বেশি ঘড়ির ফেস রয়েছে। আসুন এই ঘড়িটির বৈশিষ্ট্য এবং দাম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।
 

Noise ColorFit Ultra 2 Buzz Launched in India know price and specification BDD
Author
First Published Aug 18, 2022, 4:54 PM IST

স্মার্ট ওয়্যারেবল ব্র্যান্ড নয়েজ ভারতের বাজারে তাদের নতুন স্মার্টওয়াচ নয়েজ কালারফিট আল্ট্রা টু বাজ লঞ্চ করেছে। অলওয়েজ অন ডিসপ্লে (AOD) সহ এই ঘড়িতে ব্লুটুথ কলিং ফিচারও দেওয়া হয়েছে। ১.৭৮ -ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ এই ঘড়িটিতে ব্লুটুথ v5.3 সাপোর্ট থাকবে। Noise ColorFit Ultra 2 Buzz-এ সাইক্লিং, হাইকিং, দৌড়ানোর মতো ১০০টি স্পোর্টস মোড এবং ১০০ টিরও বেশি ঘড়ির ফেস রয়েছে। আসুন এই ঘড়িটির বৈশিষ্ট্য এবং দাম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

নয়েজ কালারফিট আল্ট্রা টু বাজ এর স্পেসিফিকেশন
Noise ColorFit Ultra 2 বাজ একটি ১.৭৮-ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে ৩৬৮x৪৪৮ পিক্সেল রেজোলিউশন এবং ৫০০ nits উজ্জ্বলতার সঙ্গে ফ্লান্ট করে।
নয়েজ কালারফিট আল্ট্রা টু বাজ ওয়াচে ব্লুটুথ কলিং বৈশিষ্ট্যের জন্য একটি অন্তর্নির্মিত মাইক এবং স্পিকার রয়েছে।
ঘড়িটি ব্লুটুথ ভি৫.৩ এবং সর্বদা অন ডিসপ্লে (AOD) সমর্থন করে। এর সঙ্গে ঘড়িতে কল রিসিভ-রিজেক্ট সহ কল ​​সাইলেন্স করার সুবিধাও দেওয়া হয়েছে।
নয়েজ কালারফিট আল্ট্রা টু বাজ ঘড়িতে ২৪-ঘন্টা হার্ট রেট মনিটর, রক্তের অক্সিজেন ট্র্যাকিংয়ের জন্য SpO2 সেন্সর, স্ট্রেস মনিটর, ঘুম পর্যবেক্ষণ এবং অ্যাক্সিলোমিটার সেন্সর রয়েছে।
নয়েজ কালারফিট আল্ট্রা টু বাজ ওয়াচ ১০০টি স্পোর্টস মোড সহ ১০০টিরও বেশি ঘড়ির মুখ আছে।
নয়েজ কালারফিট আল্ট্রা টু বাজকে জল প্রতিরোধী জন্য আইপি৬৮ রেট দেওয়া হয়েছে।
Noise ColorFit Ultra 2 Buzz স্মার্টওয়াচটি একটি ২৯০ mAh ব্যাটারি দ্বারা সমর্থিত, যা ৭॥ দিনের ব্যাটারি ব্যাকআপ সহ আসে৷ এই ঘড়িটি দুই ঘণ্টায় ০ থেকে ১০০ শতাংশ চার্জ করা যাবে।
Noise ColorFit Ultra 2 Buzz Watch-এর অন্যান্য ফিচারের কথা বলতে গেলে অ্যালার্ম, রিমাইন্ডার, রিমোট ক্যামেরা-মিউজিক কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন, ওয়েদার আপডেট এবং ডোন্ট ডিস্টার্বের মতো ফিচার দেওয়া হয়েছে।

আরও পড়ুন- অপেক্ষার অবসান, ভারতে লঞ্চ হল গ্যালাক্সি জেড ফোল্ড ৪, গ্যালাক্সি জেড ফ্লিপ ৪

আরও পড়ুন- জিও নিয়ে আসছে সবচেয়ে সস্তার ফাইভ জি স্মার্টফোন, দাম জানলে অবাক হবেন

আরও পড়ুন- স্বাধীনতা দিবসে দুর্দান্ত অফার, ৩০০ দিনের ভ্যালিডিটি-সহ ৭৫ জিবি ডেটা দিচ্ছে BSNL


নয়েজ কালারফিট আল্ট্রা টু বাজ দাম-
নয়েজের এই ঘড়িটি শ্যাম্পেন গ্রে, জেড ব্ল্যাক, অলিভ গ্রিন এবং ভিন্টেজ ব্রাউন রঙের বিকল্পগুলিতে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টওয়াচটি ৩৪৯৯ টাকা মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে। Noise ColorFit Ultra 2 Buzz কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং Amazon থেকে কেনা যাবে।

Follow Us:
Download App:
  • android
  • ios