Asianet News BanglaAsianet News Bangla

Realme Narzo 50-তে মিলছে বড় ছাড়, রয়েছে ৫০ মেগাপিক্সল ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি

রিয়েলমি নারজো ফিফটি ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাচ্ছে। এর সঙ্গে পাঁচ হাজার এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। হ্যান্ডসেটটিতে চার্জ করার জন্য ইউএসবি টাইপ-সি পোর্টের সুবিধা রয়েছে।

Realme Narzo 50 Smartphone with 50 Megapixel Camera Gets Big Discount at Amazon BDD
Author
Kolkata, First Published Aug 20, 2022, 5:05 PM IST

রিয়েলমি-এর রিয়েলমি নারজো ফিফটি সস্তায় কেনার সুযোগ রয়েছে। এই ফোনে ফিফটি পিএম এআই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। অফারটি সম্পর্কে বলতে গেলে, বর্তমানে এটি ই-কমার্স ওয়েবসাইট থেকে কেনার ক্ষেত্রে ছাড় দেওয়া হচ্ছে। ফোনটির স্পেসিফিকেশন, দাম এবং অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

রিয়েলমি নারজো ফিফটি স্পেসিফিকেশন
রিয়ালিটির এই ফোনে হেলিও জি৯৬ গেমিং প্রসেসর দেওয়া হয়েছে। এই ডিভাইসটি ২টি ভেরিয়েন্টে পেশ করা হয়েছে। এর বেস ভেরিয়েন্টে ৪ জিবি ব়্যাম + ৬৪ জিবি স্টোরেজ রয়েছে, যেখানে এর টপ ভেরিয়েন্টে ৬ জিবি ব়্যাম + ১২৮ জিবি স্টোরেজ রয়েছে।

রিয়েলমি নারজো ফিফটি ডিসপ্লে
রিয়েলমি নারজো ফিফটি ফোনে ২৪১৪x১০৮০ পিক্সেল রেজোলিউশন সহ একটি ৬.৬-ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে রয়েছে। এর রিফ্রেশ রেট হল ১২০ Hz, টাচ স্যাম্পলিং রেট ১৮০Hz এবং স্ক্রিন টু বডি রেশিও হল ৯০.৮ শতাংশ।

রিয়েলমি নারজো ফিফটি ক্যামেরা
রিয়েলমি নারজো ফিফটি এর পিছনে ফিফটি এমপি এআই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাচ্ছে। এতে একটি ফিফটি এমপি প্রধান ক্যামেরা, ২ এমপি ম্যাক্রো লেন্স এবং ২ এমপি বোল্ড এন্ড ওয়াইড লেন্স রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এর সামনে একটি ১৬ এমপি ইন-ডিসপ্লে ক্যামেরা রয়েছে।

রিয়েলমি নারজো ফিফটি ব্যাটারি
রিয়েলমি নারজো ফিফটি ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাচ্ছে। এর সঙ্গে পাঁচ হাজার এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। হ্যান্ডসেটটিতে চার্জ করার জন্য ইউএসবি টাইপ-সি পোর্টের সুবিধা রয়েছে।

আরও পড়ুন- অপেক্ষার অবসান, ভারতে লঞ্চ হল গ্যালাক্সি জেড ফোল্ড ৪, গ্যালাক্সি জেড ফ্লিপ ৪

আরও পড়ুন- জিও নিয়ে আসছে সবচেয়ে সস্তার ফাইভ জি স্মার্টফোন, দাম জানলে অবাক হবেন

আরও পড়ুন- স্বাধীনতা দিবসে দুর্দান্ত অফার, ৩০০ দিনের ভ্যালিডিটি-সহ ৭৫ জিবি ডেটা দিচ্ছে BSNL

রিয়েলমি নারজো ফিফটি দাম এবং অফার
রিয়েলমি নারজো ফিফটি স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য ১২,৯৯৯ টাকা। এর টপ মডেলের দাম ১৫,৪৯৯ টাকা। Amazon-এ এই ফোনের জন্য ১৫০০ টাকার কুপন ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এছাড়াও, কোটাক ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০০০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে। তবে, কুপন অফারটি শুধুমাত্র টপ ভেরিয়েন্টের জন্য।

Follow Us:
Download App:
  • android
  • ios