একেবারে জলের দরে দুর্দান্ত ফিচার, Nokia T10 ট্যাবলেট LTE লঞ্চ করতে চলেছে

ট্যাবলেটটি একটি ৮-ইঞ্চি ডিসপ্লে, একটি ৮ মেগাপিক্সল ক্যামেরা এবং একটি শক্তিশালী ব্যাটারি সহ আসে। চলুন জেনে নেই নোকিয়া টি-টেন ট্যাবলেট এলটিই এর দাম ও ফিচার...
 

Web Desk - ANB | Published : Oct 12, 2022 6:39 AM IST

নোকিয়া গত মাসে ভারতে টি-টেন ট্যাবলেট-এর বিষয় ঘোষণা করেছে। এটি শুধুমাত্র ওয়াইফাই-শুধুমাত্র এডিশন উপলব্ধ ছিল৷ এখন এইচমডি গ্লোবাল, নোকিয়া এর ব্র্যান্ড লাইসেন্সধারী নোকিয়া টি-টেন ট্যাবলেট এলটিই লঞ্চ করেছে। এটিতে শুধুমাত্র ওয়াইফাই মডেলের মতো একই বৈশিষ্ট্য রয়েছে, তবে এটির দাম একটু বেশি। ট্যাবলেটটি একটি ৮-ইঞ্চি ডিসপ্লে, একটি ৮ মেগাপিক্সল ক্যামেরা এবং একটি শক্তিশালী ব্যাটারি সহ আসে। চলুন জেনে নেই নোকিয়া টি-টেন ট্যাবলেট এলটিই এর দাম ও ফিচার...

নোকিয়া টি-টেন ট্যাবলেট এলটিই স্পেসিফিকেশন
নোকিয়া টি-টেন হল একটি বাজেট ট্যাবলেট এবং এটি রিয়েলমি প্যাড, রেডমি প্যাড, মোটো ট্যাব জিসিক্সটিটু এবং আরও অনেক কিছু নিয়ে থাকে। এটি এইচডি রেজোলিউশন সহ একটি ৮-ইঞ্চি এলসিডি ডিসপ্লে সহ আসে। ডিসপ্লেটি এইচডি নেটফ্লিক্স সামগ্রী দেখার জন্যও প্রত্যয়িত। ট্যাবলেটটির পিছনের প্যানেলে একটি ছোট স্কয়ারিশ ক্যামেরা মডিউল রয়েছে যাতে একটি ৮ মেগাপিক্সল সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ রয়েছে৷ সামনে একটি ২ মেগাপিক্সল সেলফি স্ন্যাপার রয়েছে।

নোকিয়া টি-টেন ট্যাবলেট এলটিই ব্যাটারি
ইন্টারন্যালভাবে, নোকিয়া টি-টেন একটি ১.৬ জিএইচজেড ইউনিসকো টি৬০৬ চিপসেট এবং Mali G57 MP1 GPU সহ সজ্জিত। এতে রয়েছে ৪ জিবি ব়্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যা মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। সফ্টওয়্যার অনুসারে, ট্যাবলেটটি অ্যানড্রয়েড ১২ ওএস-এ চলে এবং ২ বছরের ওএস আপগ্রেড এবং ৩ বছরের মাসিক নিরাপত্তা আপডেট পাওয়ার নিশ্চয়তা রয়েছে। ট্যাবলেটটি ১০ ওয়াট চার্জিং এর জন্য সমর্থন সহ একটি ৫২৫০ এমএএইচ ব্যাটারি ইউনিট থেকে এর শক্তি আঁকে।

আরও পড়ুন- লঞ্চ হল OPPO এর সস্তার স্মার্টফোন, দুর্দান্ত ফিচার দাম ৯ হাজারের নিচে

আরও পড়ুন- একেবারে জলের দর, পুজোর আগে বাজার গরম করতে Realme Narzo আনল আট হাজারের ফোন

আরও পড়ুন- Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন

নোকিয়া টি-টেন ট্যাবলেট এলটিই মূল্য ভারতে
নোকিয়া টি-টেন-এর কানেক্টিভিটি বিকল্পগুলির মধ্যে রয়েছে ফোরজি এলটিই, ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ এবং একটি ইউএসবি-সি পোর্ট। নোকিয়া টি-টেন এলটিই ভেরিয়েন্টের ৩জিবি + ৩২জিবি বিকল্পের জন্য ১২,৭৯৯ টাকা এবং ৪জিবি + ৬৪জিবি ভেরিয়েন্টের দাম ১৩,৭৯৯ টাকা। এটি ১৫ অক্টোবর থেকে অ্যামাজন এবং নকিয়ার অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনার জন্য উপলব্ধ হবে।

Share this article
click me!