দারুণ অফার! তিন দিন ধরে বিনামূল্যে চালাতে পারবেন এই স্কুটার, একবার চার্জে চলবে ১৬৫ কিমি

 Vida V1 Pro একবার সম্পূর্ণ চার্জে 165 কিলোমিটার কাভার করতে পারে। পরিসীমা দেয়। এছাড়াও, এটি মাত্র ৩.২ সেকেন্ডে শূণ্য থেকে ৪০ কিমি প্রতি ঘন্টার গতিতে পৌঁছায়। একই সময়ে, আমরা যদি অন্য মডেলের Vida V1 Plus সম্পর্কে কথা বলি, তাহলে এটি সম্পূর্ণ চার্জে ১৪৩ কিলোমিটার কাভার করতে পারে। 

Parna Sengupta | Published : Oct 8, 2022 11:18 AM IST

Hero MotoCorp এখন ভারতের বাজারে তাদের প্রথম বৈদ্যুতিক স্কুটার Hero Vida V1 পেশ করেছে। Hero Vida 1 হল Hero এর EV মডেলের অধীনে কোম্পানির প্রথম অফার। ইভি সেগমেন্টে এটিই প্রথম টু-হুইলার।

কোম্পানি Vida V1 ইলেকট্রিক স্কুটার দুটি ভেরিয়েন্টে পেশ করেছে – V1 Plus এবং V1 Pro। V1 Pro একটি 3.94 kWh লিথিয়াম-আয়ন ব্যাটারি পায় এবং V1 Plus একটি 3.44 kWh ব্যাটারি প্যাক করে। স্কুটারগুলি দেখতেও আড়ম্বরপূর্ণ এবং অনেক বৈশিষ্ট্যের সাথে সজ্জিত। প্রতিযোগিতাটি হতে চলেছে TVS iQube এবং OLA S1 Pro-এর মতো স্কুটারগুলির সঙ্গে।

স্কুটারের বৈশিষ্ট্য: Vida V1 Pro একবার সম্পূর্ণ চার্জে 165 কিলোমিটার কাভার করতে পারে। পরিসীমা দেয়। এছাড়াও, এটি মাত্র ৩.২ সেকেন্ডে শূণ্য থেকে ৪০ কিমি প্রতি ঘন্টার গতিতে পৌঁছায়। একই সময়ে, আমরা যদি অন্য মডেলের Vida V1 Plus সম্পর্কে কথা বলি, তাহলে এটি সম্পূর্ণ চার্জে ১৪৩ কিলোমিটার কাভার করতে পারে। পরিসীমা দেয়। এছাড়াও, এটি ৩.৪ সেকেন্ডে ০ থেকে ৪০ কিমি প্রতি ঘন্টার গতিতে যেতে পারে। এই দুটি স্কুটারের গতি ঘণ্টায় ৮০ কিমি। Vida V1 ইলেকট্রিক স্কুটারের ব্যাটারি হল IP67 রেটিং।

কোম্পানি গ্রাহকদের জন্য ৭০ শতাংশ পর্যন্ত বাইব্যাক প্ল্যান সহ Vida V1 লঞ্চ করছে। এর সাথে, গ্রাহকদের ৭২ ঘন্টা বা তিন দিনের জন্য টেস্ট রাইড প্ল্যানের সুবিধাও দেওয়া হচ্ছে। যা অনুসারে, আপনি যদি চান, আপনি এই স্কুটারটি তিন দিনের জন্য একটি টেস্ট রাইডের জন্য নিতে পারেন এবং তারপর এটি কেনার সিদ্ধান্ত নিতে পারেন। অর্থাৎ নিজে চালিয়ে বুঝে, তারপর কেনার সিদ্ধান্ত নেওয়ার সুযোগ থাকছে আপনার সামনে।

এছাড়াও, আমরা আপনাকে বলি যে স্কুটারগুলি টাচ স্ক্রিন ডিসপ্লে, ক্রুজ কন্ট্রোল, কি লেস কন্ট্রোল, এবং অ্যালয় হুইলগুলির মতো বৈশিষ্ট্যগুলি দিয়ে তৈরি করা হয়েছে। কোম্পানির তরফ থেকে বলা হয়েছে যে Vida V1 একটি "স্মার্টফোন অন হুইলস"। মানে আপনার স্মার্টফোনের সাথে সংযোগ করার পরে, এটি আপনাকে ডিসপ্লেতে সমস্ত প্রয়োজনীয় তথ্য দেখায়।

ইভি সেগমেন্টের প্রথম মডেলের দামও ভেরিয়েন্ট অনুযায়ী রাখা হয়েছে। Vida V1 plus এর দাম ১.৪৫ লক্ষ টাকা এবং V1 Pro এর দাম ১.৫৯ লক্ষ টাকা। এই প্রোডাক্টের বুকিং ১০ অক্টোবর থেকে শুরু হবে। বিশেষ বিষয় হল আপনি শুধুমাত্র ৪,৯৯৯ টাকায় বুক করতে পারবেন।

ঐতিহাসিক ঘটনা, সুপ্রিম কোর্টের শুনানির লাইভ স্ট্রিমিং দেখুন বাড়িতে বসেই, জেনে নিন কীভাবে দেখবেন

রাজস্থান সংকট রিপোর্টে 'মূলচক্রী' কি অশোক গেহলট? গান্ধীদের বিরক্তিতে তাঁর ওপর নামতে পারে কোপ

মহাজাগতিক ঘটনার সাক্ষী রাতের আকাশ, ৫৯ বছর পর পৃথিবীর সবথেকে কাছে এল দেবগুরু বৃহস্পতি

Share this article
click me!