নথিং ইয়ার ওপেন এবার ভারতেও, প্রায় ৩০ ঘন্টা প্লে-টাইম সহ এই ডিভাইস এবার এই দেশেও

নথিংয়ের সর্বশেষ ট্রু ওয়্যারলেস ইয়ারবডস, নথিং ইয়ার ওপেন, একটি অনন্য ওপেন-ইয়ার ডিজাইন এবং ১৭,৯৯৯ টাকা মূল্যের সাথে ভারতে লঞ্চ হয়েছে। সাদা রঙে উপলব্ধ, ইয়ারবডগুলিতে ডাইরেকশনাল স্পিকার, সাউন্ড সিল সিস্টেম এবং একটি স্বচ্ছ নকশা রয়েছে, তবে এএনসি নেই।

Subhankar Das | Published : Sep 27, 2024 4:40 PM IST

নথিংয়ের সর্বশেষ ট্রু ওয়্যারলেস ইয়ারফোন, নথিং ইয়ার ওপেন, আনুষ্ঠানিকভাবে ভারতে আত্মপ্রকাশ করেছে। ১৭,৯৯৯ টাকা মূল্যের এই নতুন টিডব্লিউএস ইয়ারবডগুলি অনন্য, কারণ এগুলিতে একটি ওপেন-ইয়ার ডিজাইন রয়েছে — ব্র্যান্ডের জন্য প্রথম — নথিং ইয়ার এবং ইয়ার (১) মডেলগুলিতে পাওয়া আরও traditionalতিহ্যবাহী ইন-ইয়ার ডিজাইনের পরিবর্তে।

এর পূর্ববর্তী অডিও পণ্যগুলির তুলনায়, সদ্য প্রকাশিত নথিং ইয়ার ওপেনের চেহারা আলাদা, তবে এটিতে এখনও ব্র্যান্ডের বৈশিষ্ট্যযুক্ত স্বচ্ছ স্টাইল রয়েছে। সংস্থাটি শেষ পর্যন্ত আরও রঙ প্রকাশ করতে পারে, তবে আপাতত, নথিং ইয়ার ওপেন কেবল ভারতে সাদা রঙে অফার করা হবে।

Latest Videos

ইয়ারফোনগুলি নথিংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ বলে মনে হচ্ছে; এখন পর্যন্ত, অন্য দোকানে এগুলি বিক্রি হবে কিনা সে সম্পর্কে কোনও তথ্য নেই। পণ্যটি আন্তর্জাতিক বাজারে সহজেই পাওয়া যাচ্ছে তা বিবেচনা করে, এটা সম্ভব যে কর্পোরেশন এটিকে পরিকল্পনার চেয়ে কিছুটা পরে প্রকাশ করতে পারে।

নথিং ইয়ার ওপেনে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (এএনসি) অন্তর্ভুক্ত নেই, তবে এটি ডাইরেকশনাল স্পিকার এবং একটি সাউন্ড সিল সিস্টেম দিয়ে এর ক্ষতিপূরণ দেয়, যা নির্মাতারা দাবি করে যে কেবল ব্যবহারকারীই সঙ্গীত শুনতে পারবেন তা নিশ্চিত করে।

একটি টাইটানিয়াম-প্রলিপ্ত পলিথিন টেরেফথ্যালেট ডায়াফ্রাম এবং 14.2 মিমি ডায়নামিক ড্রাইভার সহ, নথিং প্রতিশ্রুতি দেয় যে তাদের নতুন ইয়ারফোনগুলি উচ্চ-মানের শব্দ সরবরাহ করে। পিঞ্চ নিয়ন্ত্রণ, গুগল ফাস্ট পেয়ার, মাইক্রোসফ্ট সুইফ্ট পেয়ার, ডুয়েল সংযোগ এবং উন্নত কল মানের জন্য এআই ক্লিয়ার ভয়েস টেকনোলজি আরও কয়েকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য।

নথিং ইয়ার ওপেনের ইয়ারফোন এবং চার্জিং কেস উভয়ই জল এবং ধুলো সুরক্ষার জন্য IP54 পদবী দ্বারা আচ্ছাদিত। ব্যাটারি লাইফের ক্ষেত্রে, কভারের ভিতরে 635mAh ব্যাটারি রয়েছে, যখন প্রতিটি বডের ভিতরে 64mAh ব্যাটারি রয়েছে। নথিং বলে যে ইয়ারবডগুলি একক চার্জে 8 ঘন্টা পর্যন্ত বা চার্জিং কেস ব্যবহার করলে 30 ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যেতে পারে।

অ-নথিং স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য, নথিং এক্স অ্যাপটি গুগল প্লে স্টোর এবং iOS অ্যাপ স্টোরে ডাউনলোডের জন্য উপলব্ধ, সম্পূর্ণ কার্যকারিতা এবং কাস্টমাইজেশন সক্ষম করে। AAC এবং SBC এর মতো ব্লুটুথ কোডেকগুলির জন্যও সমর্থন রয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
'জুনিয়র ডাক্তারদের আন্দোলন থেকে নজর ঘোরাতেই কী বন্যার ছক মমতার?' নথি দেখিয়ে প্রশ্ন জগন্নাথের | Flood
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি