আকর্ষনীয় ক্যামেরা-সহ লঞ্চ হল স্টাইলিস লুকের ওপো-র এই স্মার্টফোন

  • মোবালের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  •  ১৬ জানুয়ারি বৃহস্পতিবার ভারতে লঞ্চ হচ্ছে ওপো এফফিফটিন
  • ওপো এফফিফটিন স্মার্টফোন-এর স্পেসিফিকেশন
     

deblina dey | Published : Jan 16, 2020 9:29 AM IST

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ১৬ জানুয়ারি বৃহস্পতিবার ভারতে লঞ্চ হচ্ছে ওপো এফফিফটিন। এই স্মার্টফোনের অন্যতম আকর্ষণ হল এর ক্যামেরা। ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮ জিবি ব়্যাম-সহ লঞ্চ আজ লঞ্চ হচ্ছে এই আকর্ষনীয় স্মার্টফোন। জেনে নেওয়া যাক এই ফোনের বিস্তারিত...

আরও পড়ুন- অবিশ্বাস্য দামে মিলছে রিয়েলমি ফাইবআই, কোথায় কত দাম এবং অফার-সহ রইল বিস্তারিত

এই ফোনের দাম হতে পারে ১৫ থেকে ২২ হাজার টাকার মধ্যে। এই সংস্থার আয়োজিত লঞ্চ ইভেন্ট থেকে সরাসরি জানা যাবে এই ফোনের নির্ধারিত দাম। ওপো এফফিফটিনে থাকছে ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে থাকছে ২৫৬ জিবি অবধি এ্যাক্সপেন্ডেবল মাইক্রো এসডি কার্ড। এর সঙ্গে এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে (আল্ট্রা ওয়াইড সেন্সার) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ-সহ এইচডিআর ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা। 

আরও পড়ুন- চালু হল এটিএম কার্ডের নতুন নিয়ম, জেনে নিয়ে তবেই করুন ব্যবহার

ওপো এফফিফটিন স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে ৪০২৫ এমএএইচ এর নন রিমুভেবল ব্যাটারি। সংস্থার দাবি মাত্র ৫ মিনিট চার্জেই অন্তত ২ ঘণ্টার টকটাইম পাওয়া যাবে। এই ফোনে  কানেক্টিভিটির জন্য  রয়েছে ৬.৪ ইঞ্চির ডিসপ্লের সঙ্গে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর। সেই সঙ্গে থাকছে কর্নিং গোরিলা গ্লাস ৫। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ৯.০ পাই, কালার ওএস ৬.১। রয়েছে অ্যামোলেড ক্যাপাসিটির টাচস্ক্রিন।  ওপো এফফিফটিনের এই স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় ডার্ক ব্লু, লাল ও নীল রঙে।

Share this article
click me!