স্যামসাং-কে টক্কর দিতে Oppo আনতে চলেছে তার স্টাইলিশ ফ্লিপ ফোন, জেনে নিন দাম-সহ সম্ভাব্য ফিচারগুলি

OPPO এখন তার ফ্লিপ ফোন লঞ্চ করতে চলেছে। Oppo ঘোষণা করেছে যে তার নতুন Oppo Find N2 ফ্লিপ ক্ল্যামশেলের মতো ফোল্ডেবল স্মার্টফোন বিশ্বব্যাপী এবং ভারতে ১৫ ফেব্রুয়ারি লঞ্চ হবে।

 

Web Desk - ANB | Published : Feb 14, 2023 6:17 AM IST

Samsung এর Galaxy Z Flip সিরিজ বেশ জনপ্রিয়। কোম্পানি গত বছর Galaxy Z Flip4 লঞ্চ করেছে। এখন অন্য কোম্পানিগুলোও ফ্লিপ ফোন আনতে ব্যস্ত। OPPO এখন তার ফ্লিপ ফোন লঞ্চ করতে চলেছে। Oppo ঘোষণা করেছে যে তার নতুন Oppo Find N2 ফ্লিপ ক্ল্যামশেলের মতো ফোল্ডেবল স্মার্টফোন বিশ্বব্যাপী এবং ভারতে ১৫ ফেব্রুয়ারি লঞ্চ হবে।

Oppo N2 ফ্লিপ লাইভ স্ট্রিম খুঁজুন

বিশ্বব্যাপী ইভেন্টটি শুরু হবে সন্ধ্যা ৮টা ৩০ মিনিটে IST এ এবং অনুরাগীরা Oppo YouTube এবং টুইটার-এর মাধ্যমে লাইভ স্ট্রিম দেখতে সক্ষম হবে। Oppo Reno 8T আসার পর এটি হবে OPPO-এর প্রথম বড় লঞ্চ। Oppo Find N2 Flip সরাসরি Samsung Galaxy Z Flip 4 এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে, যার দাম ভারতে ৮২,৯৯৯ টাকা।

Oppo Find N2 Flip চিনে লঞ্চ হয়েছে

Oppo Find N2 Flip হবে চিনে লঞ্চ হওয়া ফোনের মতো। কোম্পানি Oppo Inno Day-এ চিনে Find N2-এর সঙ্গে ২০২২ সালের ডিসেম্বরে চিনে Find N2 ফ্লিপ লঞ্চ করেছে। কিন্তু বিশ্বব্যাপী শুধুমাত্র ফ্লিপ ফোন আসছে, যার মানে ফোল্ড ফোন অর্থাৎ Find N2 পরে লঞ্চ করা যাবে।

Oppo N2 ফ্লিপ ডিজাইন খুঁজুন-

পোস্টারে দেখা যাচ্ছে যে Find N2 Flip গোলাপী এবং কালো রঙে দেওয়া হবে। Find N2 Flip-এর উল্লম্ব অভিযোজনে একটি প্রশস্ত কভার স্ক্রীন রয়েছে, যেখানে Galaxy Z Flip 4-এর অনুভূমিক বিন্যাসে একটি কভার স্ক্রীন রয়েছে। এখান থেকে ব্যবহারকারীরা নোটিফিকেশন এবং ফটো প্রিভিউ করতে পারবেন।

Oppo N2 ফ্লিপ স্পেস খুঁজুন-

Oppo Find N2 Flip 120Hz রিফ্রেশ রেট সহ একটি ৬.৮-ইঞ্চি খোলা FHD + AMOLED ডিসপ্লে পাবে। বাইরের দিকে, 60Hz রিফ্রেশ রেট সহ একটি ৩.৬২-ইঞ্চি ডিসপ্লে থাকবে। ফোনটি octa-core MediaTek Dimensity 9000+ SoC দ্বারা চালিত হবে। ফোনটিতে ১৬ জিবি পর্যন্ত ব়্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে।

Oppo N2 ফ্লিপ ক্যামেরা এবং ব্যাটারি খুঁজুন-

Find N2 ফ্লিপ চায়না মডেলটিতে একটি ৫০-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা এবং একটি ৮-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা রয়েছে। খোলা হলে, ব্যবহারকারীরা সেলফির জন্য একটি ৩২-মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করতে পারেন। অন্যান্য মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে 5G, ৪৪ W SuperVOOC চার্জিং সহ একটি ৪৩০০ mAh ডুয়াল-সেল ব্যাটারি এবং একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Oppo ভারতে N2 ফ্লিপের দাম খুঁজুন

Samsung গত চার-পাঁচ বছরে ভারতে চার প্রজন্মের ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছে। যদি Find N2 Flip-এর দাম প্রায় Galaxy Z Flip 4-এর সমান হয়, তাহলে Oppo-এর জন্য গ্রাহকদের আকৃষ্ট করা খুব কঠিন হবে। স্মরণ করার জন্য, Oppo Find N2 Flip চিনে ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের জন্য ভারতীয় মুদ্রায় প্রায় ৭১,০০০ টাকা প্রারম্ভিক মূল্যের সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

Share this article
click me!