আরও দাম কমল, এবার সাধ্যের মধ্যে হাতের মুঠোয় ওপো রেনো টুএফ

  • মোবালের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • আরও সস্তা হল ওপো রেনো টুএফ
  • ওপো রেনো টুএফ স্মার্টফোন-এর স্পেসিফিকেশন

deblina dey | Published : Feb 13, 2020 8:00 AM IST / Updated: Feb 25 2020, 02:05 PM IST

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতীয় বাজারে আগেই বিক্রি শউরু হয়েছিল ওপো রেনো টুএফ। সম্প্রতি ২০০০ টাকা দাম কমেছে এই স্মার্টফোনের। সাধ্যের মধ্যে এসেছে এই ফোন। জেনে নেওয়া যাক এই ফোনের বিস্তারিত

আরও পড়ুন- আকর্ষণীয় লুক ও উন্নতমানের ফিচার নিয়ে, লঞ্চ হল ওপোর এই স্মার্টফোন

ওপো রেনো টুএফ ফোনের দাম কমে হয়েছে  ২১,৯০০ টাকা। সংস্থার তরফ থেকে আয়োজিত এক ইভেন্ট থেকে জানা গিয়েছে এই ফোনের নির্ধারিত দাম। ওপো রেনো টুএফ স্মার্টফোনের দাম কমলেও থাকছে একই ফিচার। এই ফোনে রয়েছে ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে থাকছে ২৫৬ জিবি অবধি এ্যাক্সপেন্ডেবল মাইক্রো এসডি কার্ড।  অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেম। সঙ্গে থাকছে কালার ওএস ৬.১ স্কিন। 

আরও পড়ুন- উন্নতমানের ফিচার, ডিজাইন ও আকর্ষণীয় দামে আসতে চলেছে ভেস্পা ইলেক্ট্রিক স্কুটার

এর সঙ্গে এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে পপআপ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে (আল্ট্রা ওয়াইড সেন্সার) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ-সহ এইচডিআর ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা। সেই সঙ্গে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লের সুবিধা। রয়েছে  ৪০০০ এমএএইচ এর নন রিমুভেবল ব্যাটারি। ওপো রেনো থ্রি-এর এই স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় স্কাই হোয়াইট এবং লেক গ্রীন রঙে।

Share this article
click me!