চোখ ধাঁধানো ফিচার-সহ দুর্দান্ত ডিজাইনে ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে ভেস্পা ইলেক্ট্রিক স্কুটার। সাধ্যের মধ্যে দাম সেই সঙ্গে রয়েছে আকর্ষনীয় লুক। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে শুধু মাত্র ভারতীয় বাজার ও ভারতীয় গ্রাহকদের কথা মাথায় রেখেই এই স্কুটারের ডিজাইন তৈরি করা হয়েছে। পিয়াজ্জিও সংস্থার তরফ থেকে এই বিশেষ ইলেক্ট্রিক স্কুটার আর কয়েক দিনের মধ্যেই বিক্রি শুরু হবে ভারতীয় বাজারে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে এপ্রিল মাসের আগেই ভেস্পা ইলেক্ট্রিক স্কুটারের বিক্রি শুরু হবে দেশীয় বাজারে।

আরও পড়ুন- কর্মী নিয়োগ রাজ্য সরকারের রূপশ্রী প্রকল্পে, বেতন-সহ রইল বিস্তারিত

পিয়াজ্জিও ইন্ডিয়ার সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর দিয়েগো গ্রাফি জানিয়েছেন, ইউরোপে এই স্কুটার যে ডিজাইনে বিক্রি করা হয়েছিল তার রূপ বদল করে ভারতীয় বাজারের জন্য আনা হয়েছে। এপ্রিল মাসের আগেই ভারতীয় বাজারে বিক্রি শুরু হবে এই ইলেক্ট্রিক স্কুটারের। উন্নতমানের এই স্কুটারে থাকছে আপডেটেড ফিচার।  ৪কেডাব্লু সর্বোচ্চ শক্তির ডিসি মটোর রয়েছে এই স্কুটারে। সেই সঙ্গে মোটরে রয়েছে ২০০ এনএমটর্ক। দুটি ভিন্ন রাইডিং মোডে চলে এই স্কুটারটি।

আরও পড়ুন- গ্রাহকের অ্যাকাউন্ট থেকে টাকা তোলার অভিযোগ, এইআইআর পেটিএম কর্তার বিরুদ্ধে

ভেস্পা ইলেক্ট্রিক স্কুটারের থাকবে টিএফটি ডিসপ্লে। যেখানে স্মার্টফোনের কল-সহ বিভিন্ন নোটিফিকেশন দেখা যাবে। থাকবে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। ভেস্পা ইলেক্ট্রিক স্কুটারে রয়েছে ইলেক্ট্রিয়ার বহু ফিচার। সংস্থার তরফ থেকে স্পষ্টভাবে না জানালেও ভেস্পা ইলেক্ট্রিক স্কুটারের দাম ৯০ হাজার টাকা থেকে শুরু হবে বলে মনে করা হচ্ছে।