লঞ্চ হতে চলেছে Realme Narzo 50i Prime, জেনে নিন এর ফাঁস হওয়া ফিচার

স্মার্টফোন ব্র্যান্ড Realme আগামী দিনে একটি নতুন স্মার্টফোন, Realme Narzo 50i Prime লঞ্চ করতে চলেছে, যা কম দামে দারুন ফিচার দেবে। চলুন জেনে নেই এই ফোনটি সম্পর্কে। 
 

Web Desk - ANB | Published : Jun 9, 2022 10:40 AM IST / Updated: Jun 09 2022, 04:13 PM IST

আপনি যদি কম দামে লেটেস্ট ফিচার সহ একটি ভাল ব্র্যান্ডের স্মার্টফোন পেয়ে থাকেন, তাহলে আপনি কি সেই অফারটি হাতে কলমে জানতে পারবেন? যদি না হয়, তাহলে জেনে রাখুন এই স্মার্টফোন ব্র্যান্ড Realme আগামী দিনে একটি নতুন স্মার্টফোন, Realme Narzo 50i Prime লঞ্চ করতে চলেছে, যা কম দামে দারুন ফিচার দেবে। চলুন জেনে নেই এই ফোনটি সম্পর্কে। 

লঞ্চ হতে চলেছে Realme Narzo 50i Prime
যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, Realme একটি নতুন স্মার্টফোন, Realme Narzo 50i প্রাইম নিয়ে কাজ করছে এবং শীঘ্রই এটি লঞ্চ করতে চলেছে। আনুষ্ঠানিকভাবে এই স্মার্টফোনটি সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি, তবে গুজব বিশ্বাস করা হলে, এই ফোনটি জুনের শেষের দিকে লঞ্চ করা যেতে পারে। 

এই স্মার্টফোনের দাম হবে ১০ হাজার টাকার কম! 
এখন পর্যন্ত প্রকাশিত তথ্যে এই স্মার্টফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এর দাম। রিপোর্ট অনুযায়ী, কোম্পানি এই ফোনের মাধ্যমে Realme Narzo 50i এবং Realme Narzo 50A Prime এর মধ্যে দামের ব্যবধান পূরণ করার চেষ্টা করছে। দাম সম্পর্কে তেমন কিছু জানা যায়নি, তবে বলা হচ্ছে এই স্মার্টফোনটির দাম ৭,৪৯৯ টাকা থেকে ১০ হাজার টাকার মধ্যে হতে পারে। 

আরও পড়ুন- BOAT WAVE CONNECT কলিং স্মার্টওয়াচ, ৭ জুন থেকে একেবারে জলের দরে ফাস্ট সেল শুরু করতে চলেছে বোট

আরও পড়ুন- আধার যাচাইয়ের জন্য জারি হয়েছে নতুন নিয়ম, জেনে নিন সম্পূর্ণ বিবরণ

আরও পড়ুন- Redmi 11 5G স্মার্টফোন ৫০ এমপি ক্যামেরা, একেবার জলের দরে আসতে পারে বাজারে

Realme Narzo 50i প্রাইম সম্পর্কে আরও 
আমরা আপনাকে বলেছি যে এই স্মার্টফোনটি আগামী দিনে লঞ্চ হতে পারে তবে এটি বলা হয়নি যে এই ফোন দুটি স্টোরেজ ভেরিয়েন্টে আসতে পারে। এই স্মার্টফোনটি এই দুটি মডেলে নেওয়া যেতে পারে, ৩ GB RAM + ৩২ GB স্টোরেজ এবং ৮ GB RAM + ৬৪ GB স্টোরেজ। Realme Narzo 50i Prime দুটি রঙে পাওয়া যাবে, মিনিট গ্রিন এবং ডার্ক ব্লু। আপাতত এই স্মার্টফোনের বৈশিষ্ট্য সম্পর্কে তথ্য প্রকাশ করা হয়নি। 

Read more Articles on
Share this article
click me!