BoAt Wave Connect কলিং স্মার্টওয়াচ, ৭ জুন থেকে একেবারে জলের দরে ফাস্ট সেল শুরু করতে চলেছে বোট

BoAt Wave Connect হল একটি কলিং স্মার্টওয়াচ, যা একটি শক্তিশালী ব্যাটারি সহ পাওয়া যাচ্ছে। ঘড়িতে কমপক্ষে ২০ টি পরিচিতি সংরক্ষণ করা যেতে পারে। এতে অনেক দুর্দান্ত মোডও পায়। চলুন জেনে নেওয়া যাক BoAt Wave Connect এর দাম ও স্পেসিফিকেশন-
 

Web Desk - ANB | Published : Jun 6, 2022 11:02 AM IST

BoAt সম্প্রতি ভারতীয় বাজারের জন্য একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে, যার নাম BoAt Wave Connect , যেটি Flipkart-এ পাওয়া যাচ্ছে এবং আধুনিক এই স্মার্টওয়াচের সঙ্গে সাধারণ বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে। BoAt Wave Connect হল একটি কলিং স্মার্টওয়াচ, যা একটি শক্তিশালী ব্যাটারি সহ পাওয়া যাচ্ছে। ঘড়িতে কমপক্ষে ২০ টি পরিচিতি সংরক্ষণ করা যেতে পারে। এতে অনেক দুর্দান্ত মোডও পায়। চলুন জেনে নেওয়া যাক BoAt Wave Connect এর দাম ও স্পেসিফিকেশন-

BoAt Wave Connect মূল্য ভারতে- 
নতুন BoAt Wave Connect-এর দাম ২৪৯৯ টাকা এবং এটি চারকোল ব্ল্যাক, ডিপ ব্লু এবং কুল গ্রে-এর মতো একাধিক রঙের বিকল্পে উপলব্ধ৷ ডিভাইসটির বিক্রয় আনুষ্ঠানিকভাবে Flipkart এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে ৭ জুন থেকে বিক্রি শুরু হবে।

BoAt Wave Connect স্পেসিফিকেশন-
BoAt Wave Connect এর সামনে একটি ১.৬৯-ইঞ্চি HD ডিসপ্লে রয়েছে, যার বৃত্তাকার কোণ সহ একটি বর্গাকার নকশা রয়েছে। এটি বিভিন্ন স্বাস্থ্য-সম্পর্কিত সেন্সর যেমন একটি হার্ট রেট সেন্সর, একটি SpO2 রক্তের অক্সিজেন ট্র্যাকার এবং এমনকি একটি স্ট্রেস লেভেল ট্র্যাকার অফার করে। নাম অনুসারে, Wave Connect ব্লুটুথ কলিংও রয়েছে, যা ব্যবহারকারীদের তাদের স্মার্টওয়াচ থেকে সরাসরি কল করতে এবং রিসিভ করতে পারবে। এই বৈশিষ্ট্যটি একটি দ্রুত অ্যাক্সেস ডায়াল প্যাডের অনুমতি দেয় এবং ২০টি পরিচিতি পর্যন্ত সংরক্ষণ করতে পারে।

BoAt Wave Connect কানেকশনের বৈশিষ্ট্য
BoAt Wave Connect ৬০ টিরও বেশি স্পোর্টস মোড সমর্থন করবে। এর মধ্যে রয়েছে হাঁটা, দৌড়ানো, সাইকেল চালানো এবং অন্যান্য ধরনের শারীরিক কার্যকলাপ। এমনকি এটিতে একটি স্বয়ংক্রিয় ওয়ার্কআউট সনাক্তকরণ বৈশিষ্ট্য রয়েছে এবং এটি Google Fit এবং Apple Health পরিষেবাগুলির সঙ্গেও কানেক্ট করা যাহে৷ কোম্পানি সঙ্গী বট অ্যাপ্লিকেশনের জন্য সমর্থন সহ নতুন ঘড়ি অফার করে।

আরও পড়ুন- প্রথম লুকেই জাদু করেছে, লঞ্চের আগে জেনে নিন সর্বত্র আলোচিত এই স্মার্টফোনের ফিচারগুলি

আরও পড়ুন- OnePlus Nord 2 Lite স্মার্টফোন দুর্দান্ত ফিচার এবং ক্যামেরা-সহ লঞ্চ হতে পারে

আরও পড়ুন- লঞ্চের আগেই Apple iPhone 14 সিরিজের ডিজাইন ফাঁস, বাজারে আসবে ৪টি নতুন মডেল

BoAt Wave Connect ব্যাটারি-
BoAt Wave Connect-এর একটি শক্তিশালী ৩০০ mAh ব্যাটারি রয়েছে, যা সম্পূর্ণ চার্জে ৭ দিন পর্যন্ত স্থায়ী হতে পারে। এর মধ্যে রয়েছে ১০০+ ঘড়ির মুখ, IP68 রেটিং, স্মার্ট বিজ্ঞপ্তি, আবহাওয়ার আপডেট এবং আরও অনেক কিছু।

Share this article
click me!