বিক্রি শুরু হল রিয়েলমি এক্সফিফটি প্রো ফাইবজি-এর, রইল বিস্তারিত

  • মোবালের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • ভারতে বিক্রি শুরু হল রিয়েলমি এক্সফিফটি প্রো-এর এই ফোন
  • রইল রিয়েলমি এক্সফিফটি প্রো স্মার্টফোন-এর স্পেসিফিকেশন

deblina dey | Published : Mar 5, 2020 8:49 AM IST

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতীয় বাজারে বিক্রি শুরু হল রিয়েলমি এক্সফিফটি প্রো-এর এই ফোন। এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। ফ্লিপকার্টে এবং সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে আজ বিক্রি শুরু হচ্ছে এই ফোনের। লঞ্চের পর থেকেই ফোনপ্রেমীদের নজরে আসে এই ফোন। জেনে নেওয়া আরও কী কী নতুন ফিচার রয়েছে রিয়েলমি এক্সফিফটি প্রো স্মার্টফোনে।

আরও পড়ুন- টিকটক প্রেমীদের জন্য সুখবর, ভারতে এল রেসো মিউজিক স্ট্রিমিং অ্যাপ

আরও পড়ুন- করোনা আতঙ্কের জের মোবাইলের বাজারেও, অনলাইনে লঞ্চ হবে রেডমি নোট ৯ প্রো

 ইতিমধ্যেই এই ফোন ঘিরে বেশ উত্তেজনা দেখা গিয়েছে ফোনপ্রেমীদের মধ্যে। এর আগেও রিয়েলমি-র ফোন বেশ ভালো ব্যবসা করেছে ভারতীয় বাজারে। তাই এবারে রিয়েলমির এই নতুন ফোনও ভারতীয় গ্রাহকদের মন কাড়বে বলে আশাবাদী সংস্থা। এই ফোনে রয়েছে ফাইবজি কানেক্টিভিটির সুবিধা ওয়াটার-ড্রপ নচ সহ ডিসপ্লে। ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। এই ফোনে রয়েছে ফাস্ট চার্জিং এর সুবিধা-সহ ৪২০০ এমএএইচের ব্যাটারি। রিয়েলমি এক্সফিফটি প্রো স্মার্টফোনে থাকছে ৬ জিবি, ৪ জিবি ও ১২ জিবি ব়্যাম সেই সঙ্গে ১২৮ জিবি স্টোরেজে ক্যাপাসিটি। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০। 

আরও পড়ুন- টাকার মাধ্যমে ছড়াতে পারে করোনা ভাইরাস, ডিজিটাল লেনদেন এর পরামর্শ 'হু'-এর

রিয়েলমি এক্সফিফটি প্রো-তে থাকছে ৬.৪৪ ইঞ্চি এইচডি ডিসপ্লে। সেই সঙ্গে থাকছে গোরিলা গ্লাস এর সুরক্ষা। এই ফোনের ক্যামেরায় ক্রোমা বুস্ট, স্লো মোশন ভিডিও, এইচডিআর মোডও থাকছে। এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল অপটিক্যাল জুম +৮ মেগাপিক্সেলে আল্ট্রা ওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর-সহ এইচডিআর প্যানোরোমার সুবিধা। এই ফোন দাম সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। রিয়েলমি এক্সফিফটি প্রো-এর সেল-এ  ৬ জিবি ভেরিয়েশনের দাম ৩৭,৯৯৯ টাকা। ৮ জিবি ভেরিয়েশনের ৩৯,৯৯৯ টাকা ও ১২ জিবি ভেরিয়েশনের ৪৪,৯৯৯ টাকা। 

Share this article
click me!