Redmi 10A একেবারে জলের দরে, ৯ হাজার টাকারও কম দামে লঞ্চ হল এই স্মার্টফোন

Redmi-এর নতুন স্মার্টফোন Redmi 10A লঞ্চ করা হয়েছে। এই ফোনটি দশ হাজার টাকার নিচে সেগমেন্টে পেশ করা হয়েছে এবং যারা বিশেষ ফিচার সহ একটি বাজেট ফোন খুঁজছেন তাদের জন্য এটি খুবই কাজে লাগবে।

Web Desk - ANB | Published : Apr 20, 2022 8:44 AM IST

লঞ্চ হয়েছে Redmi 10A Xiaomi- স্মার্টফোন। এর সাব-ব্র্যান্ড Redmi-এর নতুন স্মার্টফোন Redmi 10A লঞ্চ করা হয়েছে। এই ফোনটি দশ হাজার টাকার নিচে সেগমেন্টে পেশ করা হয়েছে এবং যারা বিশেষ ফিচার সহ একটি বাজেট ফোন খুঁজছেন তাদের জন্য এটি খুবই কাজে লাগবে। Redmi 10A দুটি ভেরিয়েন্ট ৩ GB এবং ৪ GB ভেরিয়েন্টে পেশ করা হয়েছে। এই ফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এর MediaTek Helio G25 প্রসেসর, ১৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৫০০০ mAh ব্যাটারি।

Redmi 10A হল Redmi 10 এর একটি ডাউনগ্রেড সংস্করণ। Redmi 10A-এর ৩ GB + ৩২ GB ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা, আর ৪ GB + ৬৪ GB ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ৯৪৯৯ টাকা। এই ফোনের প্রথম সেল ২৬ এপ্রিল Amazon-এ করা হবে। এই ফোনটি গ্রাহকদের জন্য নীল, কালো এবং ধূসর রঙের বিকল্পগুলিতে উপলব্ধ করা হবে।
Redmi 10A-এ একটি ৬.৫৩-ইঞ্চি HD + LCD ডিসপ্লে রয়েছে, যা ৭২০×১৬০০ পিক্সেল রেজোলিউশনের সঙ্গে আসে এবং এর আকৃতির অনুপাত হল ২০.৯। এই ফোনটি একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসে, যা ক্যামেরা মডিউলে আসে।

শক্তিশালী প্রসেসর পাবেন
MediaTek Helio G25 অক্টা-কোর প্রসেসর Redmi 10A তে পাওয়া যায়, যা ৪ GB RAM এবং ৬৪ GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ আসে। ফোনটিতে অতিরিক্ত এক্সপেন্ডেবল স্টোরেজ দেওয়া হয়েছে। Redmi 10A Android 11-এর উপর ভিত্তি করে MIUI 12.5 কাস্টম স্কিন-এর বাইরে কাজ করে।

আরও পড়ুন- Motorola 'Frontier'-এর লাইভ ছবি হয়েছে ফাঁস, এই ফোনে মিলতে পারে ২০০ এমপি ক্যামেরা

Latest Videos

আরও পড়ুন- Poco X4 Pro 5G স্মার্টফোন দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ করতে চলেছে, জেনে নিন ফুল স্পেসিফিকেশন

আরও পড়ুন- জিও গ্রাহকদের জন্য দারুন খবর, মাসের দিন অনুযায়ী এবার থেকে মিলবে ভ্যালিডিটি

ক্যামেরা হিসাবে, Redmi 10A LED ফ্ল্যাশ সহ একটি ১৩-মেগাপিক্সেল ক্যামেরা খেলা করে। একই সময়ে, ফোনের সামনে একটি 5-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যায়। এর ক্যামেরায় পাবেন নাইট মোড, প্রো মোড, টাইম-ল্যাপস, পোর্ট্রেট মোড এবং HDR কন্ট্রোল।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র