Redmi 11 Prime স্মার্টফোন ভারতে লঞ্চের জন্য রেডি, জেনে নিন এর সবথেকে আকর্ষণীয় ফিচারগুলি

এই স্মার্টফোনটি MediaTek Helio G99 SoC সহ লঞ্চ হবে। এতে একটি ৫০ MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০০০ mAh ব্যাটারি রয়েছে। জেনে নিন আরও বিস্তারিত
 

Web Desk - ANB | Published : Sep 3, 2022 9:19 AM IST

Redmi ৬ সেপ্টেম্বর, ২০২২-এ Redmi 11 Prime লঞ্চ করার বিষয়টি নিশ্চিত করেছে। এছাড়াও, এই ডিভাইসের জন্য একটি অ্যামাজন মাইক্রোসাইটেরও ঘোষণা করেছে। এই স্মার্টফোনটি MediaTek Helio G99 SoC সহ লঞ্চ হবে। এতে একটি ৫০ MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০০০ mAh ব্যাটারি রয়েছে। 

এই স্মার্টফোনের বিষয়ে বিস্তারিত জানাতে, Redmi অ্যামাজনে একটি মাইক্রোসাইট লাইভ করেছে। ডিভাইসটি MediaTek Helio G99 SoC দ্বারা চালিত হবে এবং সামনে একটি ওয়াটার-ড্রপ স্টাইলের নচ থাকবে। এর পেছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। তবে স্মার্টফোন ব্র্যান্ড হ্যান্ডসেটের দাম সম্পর্কে কিছু জানায়নি।

Xiaomi-এর মালিকানাধীন চিনা ব্র্যান্ডও Redmi 11 Prime-এর ডিজাইন সম্পর্কে তথ্য দিয়েছে। এই ফোনের সামনে ওয়াটার-ড্রপ স্টাইলের নচ থাকবে। এটিতে একটি টেক্সচার্ড ব্যাক প্যানেল এবং নিরাপত্তার জন্য একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

এছাড়াও, স্মার্টফোনের পিছনের প্যানেলের উপরের বাম কোণে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল রয়েছে যাতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং LED ফ্ল্যাশ রয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, হ্যান্ডসেটটি তিনটি রঙে আসবে যা সবুজ, বেগুনি এবং কালো।

আরও পড়ুন- BoAt ভারতে নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে, এক নজরে দেখে নিন এর নজর কাড়া স্পেসিফিকেশন

আরও পড়ুন- প্যান্ডেল হপিং-এর ভীড়ে পকেট থেকে ফোন বের করতে হবে না, রইল দুই হাজারের নিচে সেরা স্মার্টওয়াচগুলি

আরও পড়ুন- Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন

Redmi 11 Prime 5G এছাড়াও 06 সেপ্টেম্বর, ২০২২-এ ভারতীয় বাজারে প্রবেশ করবে৷ এই ডুয়াল-সিম 5G মডেলটি MediaTek Dimensity 700 SoC দ্বারা চালিত এবং একটি ৫০০০ mAh ব্যাটারি প্যাক করে৷ স্মার্টফোনটিতে একটি ৫০ MP ডুয়াল ব্যাক ক্যামেরা সেটআপ এবং সেলফি ক্যামেরার জন্য একটি ওয়াটার-ড্রপ নচ থাকবে। এই মোবাইলের ছবিগুলি দেখায় যে এটি কমপক্ষে সবুজ এবং বেগুনি রঙের ভেরিয়েন্টে আসবে। সামগ্রিকভাবে, স্মার্টফোনটি খুব শক্তিশালী হতে চলেছে এবং গ্রাহকরা এতে দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি দেখতে পাবেন, যা ব্যবহারকারীরা পছন্দ করতে চলেছেন, প্রত্যাশিত হিসাবে তাদের দামও খুব কম হবে।

Read more Articles on
Share this article
click me!