Asianet News BanglaAsianet News Bangla

প্যান্ডেল হপিং-এর ভীড়ে পকেট থেকে ফোন বের করতে হবে না, রইল দুই হাজারের নিচে সেরা কিছু স্মার্টওয়াচের হদিশ

চলুন জেনে নেই Noise ColorFit Caliber Go-এর স্পেসিফিকেশন সহ আরও ২০০০ টাকারও কম স্মার্টওয়াচের ফিচার সম্পর্কে

Noise Best Smartwatch Under Rupees 2000 know its features with price BDD
Author
First Published Aug 29, 2022, 2:49 PM IST

নয়েজ কালারফিট ক্যালিবার গো স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হয়েছে। এটি ColorFit ক্যালিবারের একটি স্ট্রাইপ ডাউন সংস্করণ, যা গত বছরের ডিসেম্বরে লঞ্চ করা হয়েছিল। লেটেস্ট অফারটি হল ২০০০ টাকার সাব-ক্যাটাগরির অধীনে একটি বাজেট স্মার্টওয়াচ৷ এটি BoAt, Xiaomi, Realme এবং আরও অনেক কিছুর মতো ব্র্যান্ডের দ্বারা অফার করা বাজারে অন্যান্য ওয়্যারেবল ডিভাইসগুলির পছন্দের সঙ্গে প্রতিযোগিতা করে৷ চলুন জেনে নেই Noise ColorFit Caliber Go-এর স্পেসিফিকেশন...

নয়েজ কালারফিট ক্যালিবার গো প্রাইস ভারতে
নয়েজ কালারফিট ক্যালিবার গো জেট ব্ল্যাক, রোজ পিঙ্ক, মিডনাইট ব্লু, অলিভ গ্রিন এবং মিস্ট গ্রেতে পাওয়া যাচ্ছে। এর দাম ১৪৯৯ টাকা এবং এটি ৩ সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে কেনা যাবে।

নয়েজ কালারফিট ক্যালিবার গো স্পেসিফিকেশন
নয়েজ কালারফিট ক্যালিবার গো ডানদিকে শারীরিক বোতাম সহ একটি বর্গাকার ডায়াল পায়। এটিতে একটি ১.৬৯-ইঞ্চি TFT LCD ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 240 x 280 পিক্সেল এবং ৫০০ nits সর্বোচ্চ উজ্জ্বলতা রয়েছে। স্মার্টওয়াচটি ১৫০ টিরও বেশি ঘড়ির ফেসের সঙ্গে মিলবে এবং এটি জল-প্রতিরোধীও।

নয়েজ কালারফিট ক্যালিবার গো ফিটনেস মোড

ফিটনেস ফ্রন্টে, নয়েজ কালারফিট ক্যালিবার গো একটি হার্ট-রেট মনিটর, একটি SpO2 সেন্সর, ঘুম এবং স্ট্রেস ট্র্যাকার দিয়ে সজ্জিত। ওয়্যারেবলডিভাইস প্যাক ৪০টি ওয়ার্কআউট মোডের জন্য সমর্থন করে। এটি ক্যালোরি, পদক্ষেপ, নেওয়া দূরত্ব ইত্যাদি ট্র্যাক করতে সক্ষম।

আরও পড়ুন- BoAt ভারতে নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে, এক নজরে দেখে নিন এর নজর কাড়া স্পেসিফিকেশন

আরও পড়ুন- Realme Narzo 50-তে মিলছে বড় ছাড়, রয়েছে ৫০ মেগাপিক্সল ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ

আরও পড়ুন- Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন

নয়েজ কালারফিট ক্যালিবার গো ব্যাটারি

Nosie ColorFit Caliber Go একটি ৩০০ mAh ব্যাটারি ইউনিট দ্বারা চালিত যা সম্পূর্ণ চার্জে ১০ দিন পর্যন্ত ব্যবহার করার দাবি করা হয়। এটি চৌম্বকীয় চার্জিংয়ের মাধ্যমে টপ আপ করা যেতে পারে। স্মার্টওয়াচগুলি সুবিধাজনক বৈশিষ্ট্যগুলি যেমন বিজ্ঞপ্তি, অ্যালার্ম, ক্যালেন্ডার, আবহাওয়ার আপডেট এবং আরও অনেক কিছু অফার করে।

Follow Us:
Download App:
  • android
  • ios