Asianet News BanglaAsianet News Bangla

BoAt ভারতে নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে, এক নজরে দেখে নিন এর নজর কাড়া স্পেসিফিকেশন

এই স্মার্টওয়াচটি তিনটি রঙের ভেরিয়েন্টে মিলবে, যার মধ্যে পিচ ব্ল্যাক, চেরি ব্লসম এবং টিম গ্রিন কালার দেওয়া হয়েছে। যদিও ভারতীয় স্মার্টওয়াচ বাজারে ৩০০০ টাকার কম দামে অনেকগুলি বিকল্প রয়েছে, যা বিভিন্ন বৈশিষ্ট্য সহ মিলবে।
 

BoAt Extend Talk smartwatch launch in india price and specifications BDD
Author
First Published Aug 28, 2022, 12:51 PM IST

BoAt ভারতে তাদের নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে। এর নাম BoAt Extend Talk এর প্রধান বৈশিষ্ট্যগুলির কথা বলতে গেলে, এতে ব্লুটুথ কলিং এবং ভয়েস সহকারী অ্যালেক্সা সমর্থন করা হয়েছে। জল এবং ধুলাবালি থেকে রক্ষা করার জন্য কোম্পানিকে IP ৬৮ রেটিং দেওয়া হয়েছে। এটি একটি সাশ্রয়ী মূল্যের সেগমেন্টের স্মার্টওয়াচ।

BoAt Extend Talk এর দাম রাখা হয়েছে ২৯৯৯ টাকা। এটি ২.৫ D কার্ভড স্ক্রিন সহ মিলবে। এটি অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে কেনা যাবে। এই স্মার্টওয়াচটি তিনটি রঙের ভেরিয়েন্টে মিলবে, যার মধ্যে পিচ ব্ল্যাক, চেরি ব্লসম এবং টিম গ্রিন কালার দেওয়া হয়েছে। যদিও ভারতীয় স্মার্টওয়াচ বাজারে ৩০০০ টাকার কম দামে অনেকগুলি বিকল্প রয়েছে, যা বিভিন্ন বৈশিষ্ট্য সহ মিলবে।

BoAt এক্সটেন্ড টক ব্যাটারি ব্যাকআপ
এটিতে স্বাস্থ্য ট্র্যাকিং সহ অনেকগুলি ভাল বৈশিষ্ট্য রয়েছে, যা ব্যবহারকারীদের জন্য দরকারী বলে প্রমাণিত হয়। কোম্পানি দাবি করেছে যে এই স্মার্টওয়াচটি একবার চার্জে ১০ দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে পারে, যেখানে ব্লুটুথ কলিং চালু থাকলে এটি ২ দিনের ব্যাটারি ব্যাকআপ দেয়।

BoAt এক্সটেনড টক এর স্বাস্থ্য বৈশিষ্ট্য
BoAt Extend Talk-এর হেলথ ট্র্যাকিং ফিচারের কথা বললে, এতে হার্ট রেট সেন্সর রয়েছে। এছাড়াও রক্তে অক্সিজেন পরিমাপ করার জন্য একটি SpO2 সেন্সর রয়েছে। এটিতে একটি VO2 ম্যাক্স মনিটরও রয়েছে। এটি ব্যবহারকারীদের পদক্ষেপগুলি ট্র্যাক করতে কাজ করে। এর সঙ্গে ক্যালরির পরিমাণও এতে বলা আছে।

আরও পড়ুন- Infinix Note 12 এই 4G স্মার্টফোনটি ২৬ আগস্ট লঞ্চ হবে, দাম-সহ জেনে নিন এই দুর্দান্ত ফিচারগুলি

আরও পড়ুন- Realme Narzo 50-তে মিলছে বড় ছাড়, রয়েছে ৫০ মেগাপিক্সল ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ

আরও পড়ুন- Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন

BoAt টক মোড প্রসারিত
BoAt এক্সটেন্ড টক ব্যবহারকারীদের সুবিধার জন্য, এতে ৬০টিরও বেশি স্পোর্টস দেওয়া হয়েছে, যা অটো ওয়ার্কআউট সনাক্তকরণ বৈশিষ্ট্য সহ মিলবে। কোম্পানির দাবি যে ব্যবহারকারীরা ওয়ার্কআউট শুরু করার সঙ্গে সঙ্গে এটি স্বয়ংক্রিয়ভাবে কাজ করা শুরু করবে। এটিতে ১৫০ টিরও বেশি ঘড়ির ফেস রয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios