Reliance Jio-এর ৫৬ দিনের দুর্দান্ত প্ল্যান, জেনে নিন এই প্রিপেইড প্ল্যানের যাবতীয় সুবিধা

আমরা আপনাকে জিও-এর প্রিপেইড প্ল্যানের তালিকা জানাচ্ছি, যা কম দামে পাওয়া যাচ্ছে। ভাল জিনিস হল এটি 5G অফার সহ পাওয়া যাচ্ছে। এতে আপনি আনলিমিটেড 5G ডেটা পাবেন। চলুন দেখে নেওয়া যাক জিও-এর ৫৬ দিনের প্ল্যান.

Web Desk - ANB | Published : Jul 31, 2023 8:35 AM IST

রিলায়েন্স জিও (Reliance Jio) কম দামে দীর্ঘ মেয়াদ-সহ প্ল্যান নিয়ে এসেছে, যা অনেক সুবিধা দিচ্ছে। আপনি যদি ৫৬ দিনের প্ল্যান নিতে চান, তাহলে আমরা আপনাকে জিও-এর প্রিপেইড প্ল্যানের তালিকা জানাচ্ছি, যা কম দামে পাওয়া যাচ্ছে। ভাল জিনিস হল এটি 5G অফার সহ পাওয়া যাচ্ছে। এতে আপনি আনলিমিটেড 5G ডেটা পাবেন। চলুন দেখে নেওয়া যাক জিও-এর ৫৬ দিনের প্ল্যান...

জিও-এর ৫৬ দিনের বৈধতা প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিও ৫৬ দিনের বৈধতার সঙ্গে বিভিন্ন প্রিপেইড প্ল্যান চালু করেছে, যা বিভিন্ন বিভাগে পাওয়া যাচ্ছে। এখানে ৫৬ দিনের সমস্ত প্ল্যান রয়েছে যা আপনি টেলিকম থেকে কিনতে পারেন - ৫৩৩ টাকা, ৫৮৯ টাকা, ৪৭৯ টাকা এবং ৫২৯ টাকা৷ এই প্ল্যানগুলির মধ্যে কিছু ১.৫ জিবি ডেটা সহ পাওয়া যাচ্ছে, আবার কিছু ২ জিবি ডেটার সঙ্গে পাওয়া যাচ্ছে। কিছু প্ল্যানের মধ্যে JioSaavn Pro সাবস্ক্রিপশনও রয়েছে।

জিও ৫৩৩ প্ল্যানের বিবরণ

রিলায়েন্স জিওর ৫৩৩ টাকার প্ল্যানটি ৫৬ দিনের বৈধতার সঙ্গে পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে দৈনিক ২ জিবি ডেটা পাওয়া যায়, যাতে আপনি প্রতিদিন ইন্টারনেট ব্যবহার করতে পারেন। এছাড়াও, এই প্ল্যানটি সত্যিই আনলিমিটেড ভয়েস কলিংয়ের সঙ্গে পাওয়া যাচ্ছে, যাতে আপনি কোনও ঝামেলা ছাড়াই আপনার প্রিয়জনের সঙ্গে চ্যাট করতে পারেন। এতে প্রতিদিন ১০০ টি এসএমএস-এরও সুবিধাও রয়েছে। এই প্ল্যানের অতিরিক্ত সুবিধাগুলি JioTV, JioCinema এবং JioCloud অন্তর্ভুক্ত।

জিও ৫৮৯ প্ল্যানের বিবরণ

জিও-এর ৫৮৯ টাকার প্ল্যানটি ৫৬ দিনের বৈধতা এবং দৈনিক ২ জিবি ডেটা সুবিধা সহ পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের সঙ্গে, JioSaavn Pro-এর অতিরিক্ত সাবস্ক্রিপশনও গ্রাহকদের দেওয়া হয়। এছাড়াও এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস-এরও সুবিধা রয়েছে। জিও ব্যবহারকারীরা এই প্ল্যানের সঙ্গে JioTV, JioCloud এবং JioCinema এর মতো বিভিন্ন বৈশিষ্ট্যের সুবিধাও পান।

জিও ৪৭৯ প্ল্যানের বিশদ বিবরণ

জিও -এর ৪৭৯ টাকার প্ল্যানটি ৫৬ দিনের জন্য সক্রিয় এবং মোট ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস-পাওয়া যাচ্ছে৷ গ্রাহকরা এই প্ল্যানের সঙ্গে JioTV, JioCloud এবং JioCinema-এর সাবস্ক্রিপশনও পাবেন।

Share this article
click me!