Tata Play Netflix: ১৫ বছর পর নিজের নাম পরিবর্তন করল Tata Sky, আসল নতুন অফার নিয়ে

Tata Sky এর মোট ২৩ মিলিয়ন কানেকশন এবং ১৯ মিলিয়ন সক্রিয় গ্রাহক রয়েছে। সংস্থাটি আরও প্রকাশ করেছে যে এটি নেটফ্লিক্সের জন্য সাপোর্ট করে, যা তার গ্রাহকদের জন্য একটি বড় স্বস্তি নিয়ে আসবে।
 

deblina dey | Published : Jan 27, 2022 8:43 AM IST

টাটা স্কাই (Tata Sky) ঘোষণা করেছে যে, সংস্থা শুরু হওয়ার প্রায় ১৫ বছর পরে তার নাম পরিবর্তন করতে চলেছে Tata। Tata Sky এর বদলে এর নাম হতে চলেছে Tata Play। এই কোম্পানী, যা লক্ষ লক্ষ গ্রাহকদের নিয়ে গর্ব করে, বিশ্বাস করে যে তার ব্যবসায় এখন ফাইবার-টু-হোম ব্রডব্যান্ড এবং বিঞ্জ সার্ভিসের পরিবর্তে ডাইরেক্ট-টু-হোম (DTH) পরিষেবায় অন্তর্ভুক্ত করা হয়েছে। নতুন নামটি কোম্পানির প্রোডাক্ট এবং পরিষেবাগুলির প্রসারিত পরিসরকে বোঝায়। বর্তমানে, Tata Sky এর মোট ২৩ মিলিয়ন কানেকশন এবং ১৯ মিলিয়ন সক্রিয় গ্রাহক রয়েছে। সংস্থাটি আরও প্রকাশ করেছে যে এটি নেটফ্লিক্সের জন্য সাপোর্ট করে, যা তার গ্রাহকদের জন্য একটি বড় স্বস্তি নিয়ে আসবে।
Tata Play-এর MD এবং CEO হারিত নাগপাল ইটি-কে বলেন, “আমরা একটি DTH কোম্পানি হিসেবে শুরু করেছিলাম, এখন আমরা সম্পূর্ণরূপে একটি বিষয়বস্তু বিতরণ কোম্পানিতে রূপান্তরিত হয়েছি। যেহেতু গ্রাহকদের একটি ছোট বেসের চাহিদা পরিবর্তিত হচ্ছিল এবং তারা OTT প্ল্যাটফর্মে বিষয়বস্তু ব্যবহার করছে, আমরা একটি প্ল্যাটফর্ম তৈরি করতে এবং আরও ভাল অভিজ্ঞতার সঙ্গে পরিষেবা দিতে চেয়েছিলাম। সুতরাং, আমরা Binge চালু করেছি। আমরা একটি ব্রডব্যান্ড ব্যবসাও অফার করি।"
Tata Play Netflix-এর জন্য সমর্থন যোগ করছে 
আজ থেকে জনপ্রিয় OTT অ্যাপ পাওয়া যাবে বলে ব্যবহারকারীদের আর Netflix দেখার উপায় খুঁজতে হবে না। বর্তমানে, পরিষেবাটি Amazon Prime, Disney+ Hotstar, Voot এবং আরও অনেক কিছুর মতো নিখুঁত ভিডিও স্ট্রিমিং অ্যাপগুলির জন্য সমর্থন প্রদান করে।
নতুন Tata Play Netflix কম্বো প্যাক ঘোষণা করা হবে
২০২১ সালের ডিসেম্বরে, DTH অপারেটর Tata Play Binge কম্বো প্যাক চালু করেছিল, যার মধ্যে ১২টি OTT অ্যাপ এবং টিভি চ্যানেল ছিল। সংস্থাটি এখন নিশ্চিত করেছে যে এটি কিছু নতুন Tata Play Netflix কম্বো প্যাক ঘোষণা করবে।
এছাড়াও, সংস্থাটি সেই সমস্ত লোকদের বিনামূল্যে পুনঃসংযোগ পরিষেবা অফার করবে যাদের বাড়িতে টাটা স্কাই সংযোগ রয়েছে কিন্তু দীর্ঘদিন ধরে রিচার্জ করেননি। এর সঙ্গে, কোম্পানিটি ১৭৫ টাকার সার্ভিস ভিজিট চার্জও নিচ্ছে না।

আরও পড়ুন- Xiaomi 12 Ultra-এ থাকবে 5x পেরিস্কোপ টেলিফটো লেন্স, ফাঁস হল স্পেসিফিকেশন

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

Share this article
click me!