Reality 9 Pro Launch: 5000 mAh ব্যাটারি-সহ লঞ্চ হতে চলেছে নতুন এই সাশ্রয়ী ফোন

MySmart প্রাইসের রিপোর্ট অনুযায়ী, টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন যে এই মোবাইল ফোনটি তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। এতে 128 GB স্টোরেজ ভেরিয়েন্টও থাকবে। এছাড়াও, 4 GB, 6 GB এবং 8 GB RAM ভেরিয়েন্ট এতে পাওয়া যাবে, যদিও সংস্থা এখনও এই বিষয়ে কোনও অফিসিয়াল তথ্য দেয়নি।
 

Web Desk - ANB | Published : Jan 26, 2022 11:15 AM IST

Realme এখন একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। যার নাম হবে Reality 9 Pro। এই স্মার্টফোনটি নিয়ে এখনও পর্যন্ত অনেকগুলি তথ্য সামনে এসেছে এবং লেটেস্ট তথ্যটি গত সপ্তাহে প্রকাশিত হয়েছিল, যাতে এই লেটেস্ট মোবাইল ফোনের স্পেসিফিকেশন তথ্যগুলি প্রকাশিত হয়েছিল । MySmart প্রাইসের রিপোর্ট অনুযায়ী, টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন যে এই মোবাইল ফোনটি তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। এতে 128 GB স্টোরেজ ভেরিয়েন্টও থাকবে। এছাড়াও, 4 GB, 6 GB এবং 8 GB RAM ভেরিয়েন্ট এতে পাওয়া যাবে, যদিও সংস্থা এখনও এই বিষয়ে কোনও অফিসিয়াল তথ্য দেয়নি।
রিয়ালিটির এই আসন্ন স্মার্টফোনটির মূল স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, এতে 5000 mAh ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। জেনে নিন Reality 9 Pro স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন।
Realme 9 Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশন
Reality 9 Pro এর স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, এতে একটি 6.6-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 2400 x 1080 পিক্সেল। এটি একটি সুপার অ্যামোলেড প্যানেল এবং এর রিফ্রেশ রেট 120Hz। এই ডিসপ্লে 339ppi পিক্সেল ঘনত্বের সাথে আসবে। এই ডিসপ্লে HDR 10 সমর্থন করবে।
Realme 9 Pro এর সম্ভাব্য প্রসেসর এবং RAM
রিয়ালিটির এই মোবাইল ফোনটি Qualcomm Snapdragon 695 5G চিপসেটের সাথে আসে। এর ঘড়ির গতি 2.2 গিগাহার্টজ। এটিতে 6 GB RAM এবং 128 GB UFS 2.2 স্টোরেজের ভেরিয়েশন রয়েছে।
Realme 9 Pro এর সম্ভাব্য ব্যাটারি
Reality 9 Pro তে 5000 mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 33W ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে আসে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 11-এর বাইরে কাজ করে। এটি ওয়াইফাই 6, ব্লুটুথ v5.0 এ কাজ করে। এই ফোনটি 5G স্মার্টফোনের সাথে আসবে। এটি একটি টাইপ সি ইউএসবি পোর্ট পাবে। এর সাথে, এতে একটি 3.5 মিমি জ্যাকও পাওয়া যাবে।
Realme 9 Pro এর সম্ভাব্য ক্যামেরা সেটআপ
Reality 9 Pro এর ক্যামেরা সেট আপের কথা বলতে গেলে, এর পিছনের প্যানেলে একটি ট্রিপল ক্যামেরা সিস্টেম রয়েছে। এতে প্রাইমারি ক্যামেরা 64 মেগাপিক্সেল, যাতে f/1.8 অ্যাপারচার ব্যবহার করা হয়েছে। এটিতে একটি 8-মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স রয়েছে, যার অ্যাপারচার f/2.3 রয়েছে। এর মধ্যে তৃতীয় ক্যামেরাটি 2 মেগাপিক্সেলের, যা f/2.4 অ্যাপারচার সহ আসে। এই রিয়ার ক্যামেরা সেটআপের সাহায্যে 4K ভিডিও রেকর্ড করা যাবে এবং এর সাহায্যে আপনি 960fps স্লো মোশন ভিডিও রেকর্ড করতে পারবেন। সামনে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

আরও পড়ুন- Xiaomi 12 Ultra-এ থাকবে 5x পেরিস্কোপ টেলিফটো লেন্স, ফাঁস হল স্পেসিফিকেশন

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

Read more Articles on
Share this article
click me!