Jio-Airtel -BSNL ও Vodafone Idea, এইগুলি ৪৯৯ টাকার নিচের সেরা প্রিপেইড প্ল্যান

Jio , Airtel এবং Vodafone Idea (Vi) তাদের প্রিপেইড প্ল্যানের দাম কয়েক মাস আগে বাড়িয়েছিল। এছাড়াও, তিনটি টেলিকম কোম্পানি সম্প্রতি অনেক প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। এই কারণেই এখন তিনটি কোম্পানির প্রতিটি রেঞ্জের প্রিপেইড প্ল্যান রয়েছে, যার মধ্যে ডেটা ফ্রি কলিং থেকে প্রিমিয়াম অ্যাপে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক-
 

Web Desk - ANB | Published : Feb 10, 2022 9:16 AM IST

টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতা দিন দিন বাড়ছে এবং কোম্পানিগুলি মোবাইল গ্রাহকদের আকৃষ্ট করার জন্য বিভিন্ন ধরণের রিচার্জ প্ল্যান নিয়ে আসছে৷ এমন পরিস্থিতিতে গ্রাহকদের জন্য কোন কোম্পানির রিচার্জ প্ল্যান তাদের জন্য সবচেয়ে ভালো তা বোঝা কঠিন হয়ে পড়ে। এর বাইরে Jio , Airtel এবং Vodafone Idea (Vi) তাদের প্রিপেইড প্ল্যানের দাম কয়েক মাস আগে বাড়িয়েছিল। এছাড়াও, তিনটি টেলিকম কোম্পানি সম্প্রতি অনেক প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। এই কারণেই এখন তিনটি কোম্পানির প্রতিটি রেঞ্জের প্রিপেইড প্ল্যান রয়েছে, যার মধ্যে ডেটা ফ্রি কলিং থেকে প্রিমিয়াম অ্যাপে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক-

Airtel এর ৪৭৯ টাকার প্ল্যানটি ৫৬ দিনের ভ্যালিডিটি সঙ্গে আসে। এছাড়াও, ব্যবহারকারী প্রতিদিন 1.5 GB ডেটা, আনলিমিটেড কলিং এবং ১০০ SMS পান। অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, এই প্ল্যানটি ৩০ দিনের জন্য প্রাইম ভিডিও মোবাইল এডিশন সাবস্ক্রিপশন, Apollo 24|7 সার্কেল থেকে ১০০ টাকা ক্যাশব্যাক, Shaw Academy, Fastag, বিনামূল্যে HelloTunes এবং Wink Music-এ বিনামূল্যে অ্যাক্সেস রয়েছে।

Reliance Jio 499 টাকার প্ল্যান-

Reliance Jio Rs 499 এর ভ্যালিডিটি ২৮ দিনের এবং এর সঙ্গে প্রতিদিন 2 GB ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের সঙ্গে, নতুন ব্যবহারকারীরাও Jio প্রাইম সদস্যতার সাবস্ক্রিপশন পাবেন। প্রতিদিন 2 GB ইন্টারনেটের পরে, গতি 64 Kbps হয়ে যায়। এই সুবিধাগুলি ছাড়াও, প্রিপেইড প্ল্যানে Disney+ Hotstar অ্যাক্সেস দেওয়া হয়। এই প্ল্যানের সঙ্গে, ব্যবহারকারীরা অতিরিক্ত অর্থ প্রদান ছাড়াই OTT প্ল্যাটফর্ম Disney + Hotstar-এর এক বছরের সাবস্ক্রিপশন পাবেন। এই প্ল্যানটি কিছু Jio অ্যাপ্লিকেশন যেমন Jio Cinema, Jio TV-তে অ্যাক্সেস করতে পারবে।

BSNL 499 টাকার প্ল্যান-

BSNL-এর 499 টাকার প্ল্যানে প্রতিদিন 2 GB ডেটা দেওয়া হয়। এই প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন। এই প্ল্যানে, পুরো ভ্যালিডিটি সময় 180 GB ডেটা পাওয়া যায়। এর পাশাপাশি প্ল্যানে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাচ্ছে। এতে প্রতিদিন ১০০টি SMS দেওয়া হচ্ছে। এই Plan BSNL Tune এবং Zing Music App-এর অ্যাক্সেসও দেওয়া হচ্ছে।

Vodafone Idea 479 টাকার প্ল্যান

Vodafone Idea-এর 479 টাকার প্ল্যানে 1.5GB ডেটা, 100 SMS এবং 56 দিনের জন্য আনলিমিটেড কলিং রয়েছে। প্ল্যানের অন্যান্য সুবিধাগুলির মধ্যে রয়েছে সপ্তাহান্তে ডেটা রোলওভার, বিং সারা রাতের ডেটা, রাত ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত ফ্রি ডেটা সার্ফিং এবং Wi মুভি এবং টিভি অ্যাক্সেস।

Share this article
click me!