Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W ৪ মে ভারতে আসছে, দেখে নিন এর নির্ধারিত স্পেসিফিকেশন

ভিভো ফ্লিপকার্টে একটি মাইক্রোসাইট সেটআপ করেছে, যা নিশ্চিত করেছে যে এই ফোনগুলি ৬৪ মেগাপিক্সেল সুপার নাইট প্রাইমারি ক্যামেরা সহ আসবে, যা ১১৭ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ম্যাক্রো সেন্সর পাবে। 

deblina dey | Published : May 3, 2022 10:36 AM IST

Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W ভারতে ৪ মে লঞ্চ হবে। Vivo T1 Pro 5G সম্পর্কিত কিছু বৈশিষ্ট্য নিশ্চিত করা হয়েছে, যেখানে এটি প্রকাশ করা হয়েছিল যে এই ফোনটি Snapdragon 778G SoC এর সঙ্গে আসবে। ভিভো ফ্লিপকার্টে একটি মাইক্রোসাইট সেটআপ করেছে, যা নিশ্চিত করেছে যে এই ফোনগুলি ৬৪ মেগাপিক্সেল সুপার নাইট প্রাইমারি ক্যামেরা সহ আসবে, যা ১১৭ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ম্যাক্রো সেন্সর পাবে। এছাড়াও, Vivo T1 Pro 5G-তে 66W টার্বো ফ্ল্যাশ চার্জ এবং আল্ট্রা-ফাস্ট চার্জিং সমর্থন পাওয়া যাবে।

ভিভোর মতে, এই প্রযুক্তিটি ১৮ মিনিটে 50 শতাংশ পর্যন্ত ব্যাটারি চার্জ করবে। প্রযুক্তি বিশেষজ্ঞরা বলছেন যে Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W স্মার্টফোনের নকশা iQoo Z6 Pro 5G এবং iQoo Z6 4G-এর মতো।

একটি রিপোর্ট অনুযায়ী, Vivo T1 Pro 5G Android 12-ভিত্তিক Funtouch OS 12-এ কাজ করে। এটিতে একটি ৬.৪৪-ইঞ্চি ফুল-এইচডি + AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে, যা 90Hz রিফ্রেশ রেট সহ আসবে। ফোনে সেলফি তোলার জন্য একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার জন্য, এই ফোনটি ৪,৭০০mAh ব্যাটারি সহ আসতে পারে।

Vivo T1 5G এর ফিচারগুলো এরকম
Vivo T1 5G স্মার্টফোনটি Snapdragon 695 5G প্রসেসর দিয়ে সজ্জিত। ফোনটিতে একটি ৬.৫৮ ইঞ্চি ফুল-এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রধান ক্যামেরা ৫০-মেগাপিক্সেল। এছাড়াও দুটি ২-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ১৬-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

৪ GB RAM এবং ১২৮ GB স্টোরেজ সহ ভেরিয়েন্টের দাম ১৫,৯৯০ টাকা। যেখানে, ৬ GB RAM এবং ১২৮ GB স্টোরেজের ফোনের দাম ১৬,৯৯০ টাকা এবং ৮ GB RAM + ১২৮ GB স্টোরেজের দাম ১৯,৯৯০ টাকা।

Share this article
click me!