Vivo X80 series নজর কাড়া লেটেস্ট ৩ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ভিভো, রইল সম্ভাব্য স্পেসিফিকেশন

আশা করা হচ্ছে যে এই ফোনটি অক্টোবরে পেশ করা হতে পারে। এই স্মার্টফোনটি Vivo X80 Pro Plus এর সঙ্গে লঞ্চ করা যেতে পারে। এই স্মার্টফোনগুলির গ্লোবাল লঞ্চ প্রত্যাশিত অর্থাৎ এই ফোনগুলি ভারতেও চালু হতে চলেছে। 
 

Web Desk - ANB | Published : Jun 19, 2022 11:15 AM IST

রুট-মাই-গ্যালাক্সি অনুসারে, Vivo একটি নতুন স্মার্টফোন Vivo X80 Lite 5G-তে কাজ শুরু করেছে এবং এই স্মার্টফোনটি মডেল নম্বর V2208 সহ দেখা গেছে। যদিও এই ফোনটি সম্পর্কে খুব বেশি তথ্য প্রকাশ করা হয়নি, তবে আশা করা হচ্ছে যে এই ফোনটি অক্টোবরে পেশ করা হতে পারে। এই স্মার্টফোনটি Vivo X80 Pro Plus এর সঙ্গে লঞ্চ করা যেতে পারে। এই স্মার্টফোনগুলির গ্লোবাল লঞ্চ প্রত্যাশিত অর্থাৎ এই ফোনগুলি ভারতেও চালু হতে চলেছে। 

Vivo X80 Lite 5G এর স্পেসিফিকেশন
Vivo X80 Lite 5G-এর বৈশিষ্ট্যগুলি সম্পর্কে খুব বেশি তথ্য প্রকাশ করা হয়নি, তবে রিপোর্ট অনুসারে, এই স্মার্টফোনটি Qualcomm Snapdragon 7 Gen 1 SoC প্রসেসরের সঙ্গে আসতে পারে এবং এই প্রসেসরের সঙ্গে এটি Vivo-এর প্রথম ফোন হতে পারে। এটি এই সিরিজের 'লাইট' সংস্করণ তবে এর বৈশিষ্ট্যগুলি খুব ভাল হতে পারে। 

আরও পড়ুন- আজই চিরবিদায় নিচ্ছে ইন্টারনেট এক্সপ্লোরার, নস্টালজিয়ায় ভাসল নেটদুনিয়া

আরও পড়ুন- Google Map আনছে এক নতুন ফিচার, যা যাত্রাপথের সম্পূর্ণ টোল চার্জ-সহ জানাবে নতুন রুট সম্বন্ধে

আরও পড়ুন- এই রিচার্জ প্ল্যানগুলি বাজারের সেরা, ১ জিবি ডেটা এবং ৩ টাকায় আনলিমিটেড কলিং-এর সুবিধা

Vivo X80 Pro Plus এর স্পেসিফিকেশন
Vivo X80 Pro Plus-এর লঞ্চ এবং ফিচার সম্পর্কিত বেশি তথ্য প্রকাশ করা হয়নি। খবর অনুযায়ী, আপনি Vivo X80 Pro Plus-এ Snapdragon 8+ Gen 1 প্রসেসর পেতে পারেন এবং এর বৈশিষ্ট্যগুলি Vivo X80 Pro-এর মতো হতে পারে। সেই অনুযায়ী, আপনি এই স্মার্টফোনটিতে একটি ৬.৭৮-ইঞ্চি AMOLED ডিসপ্লে, 2K রেজোলিউশন এবং 120Hz পর্যন্ত রিফ্রেশ রেট পেতে পারেন। ৪০MP প্রধান সেন্সরের একটি কোয়াড ক্যামেরা সেটআপ সহ, এই ফোনটি ৩২MP সেলফি ক্যামেরা, ৪৭০০mAh ব্যাটারি এবং ৮০W দ্রুত চার্জিং সমর্থন সহ আসতে পারে। 

বর্তমানে, এই স্মার্টফোনগুলির কোনও লঞ্চের তারিখ বা দাম প্রকাশ করা হয়নি তবে আশা করা হচ্ছে যে Vivo শীঘ্রই এই বিষয়ে প্রকাশ্যে আনবে বলে মত একাংশের। 

Share this article
click me!