Asianet News BanglaAsianet News Bangla

এই রিচার্জ প্ল্যানগুলি বাজারের সেরা, ১ জিবি ডেটা এবং ৩ টাকায় আনলিমিটেড কলিং-এর সুবিধা

আপনি আপনার ফোনের রিচার্জের খরচ কমাতে পারেন। জেনে নিন একটি দুর্দান্ত প্ল্যান সম্পর্কে যা আপনার কাজে লাগবে। যা আপনাকে খুব সস্তায় দামি রিচার্জের সুবিধা দিতে পারে। 
 

Best recharge plans in the market 1GB data and unlimited calling for rupees 3 BDD
Author
Kolkata, First Published Jun 12, 2022, 4:18 PM IST

আপনি যদি প্রিপেইড প্ল্যান মোবাইলে ব্যবহার করেন এবং মনে করেন যে এটির রিচার্জ খরচ বেশি, তাহলে  আপনাকে বলছি কিভাবে আপনি আপনার ফোনের রিচার্জের খরচ কমাতে পারেন। জেনে নিন একটি দুর্দান্ত প্ল্যান সম্পর্কে যা আপনার কাজে লাগবে। যা আপনাকে খুব সস্তায় দামি রিচার্জের সুবিধা দিতে পারে। 

 BSNL-এর ৩৪৭ টাকার প্ল্যানের কথা বলছি। এই প্ল্যানে, ব্যবহারকারীরা প্রতিদিন ২ জিবি হাই স্পিড ডেটা পাচ্ছেন। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন। অর্থাৎ এই প্ল্যানে ব্যবহারকারী মোট ১১২ জিবি ডেটা পাবেন। এইভাবে, ব্যবহারকারী প্রায় ৩ টাকায় ১ জিবি ডেটা পান। এই প্ল্যানে ব্যবহারকারীদের প্রতি দিন আনলিমিটেড কলিং এবং ১০০ টি SMSও দেওয়া হচ্ছে।

এয়ারটেল ২ GB ডেটা প্ল্যান
এয়ারটেলের ৫৪৯ টাকার প্ল্যানে ব্যবহারকারী প্রতিদিন ২ জিবি ডেটা পান। এছাড়াও এতে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং ১০০ টি SMS পাওয়া যাচ্ছে। এইভাবে, ব্যবহারকারী এই প্ল্যানে মোট ১১২ GB ডেটা পাবেন। এছাড়াও এতে এয়ারটেল এক্সট্রিম মোবাইল প্যাক, উইঙ্ক মিউজিক অ্যাপোলো 24X7 সার্কেল এবং ফ্রি হ্যালো টিউনসের সুবিধা দেওয়া হচ্ছে।

Jio ২ GB ডেটা প্ল্যান
Jio-এর ৫৩৩ টাকার প্ল্যানে, ব্যবহারকারী প্রতিদিন ২ জিবি ডেটা পান। এছাড়াও এতে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং ১০০ টি SMS পাওয়া যাচ্ছে। এইভাবে, ব্যবহারকারী এই প্ল্যানে মোট ১১২ GB ডেটা পাবেন। এছাড়াও এই প্ল্যানে Jio TV, Jio Cinema, Jio সিকিউরিটি এবং Jio Cloud-এর পরিষেবাও দেওয়া হচ্ছে।

আরও পড়ুন- BOAT WAVE CONNECT কলিং স্মার্টওয়াচ, ৭ জুন থেকে একেবারে জলের দরে ফাস্ট সেল শুরু করতে চলেছে বোট

আরও পড়ুন- আধার যাচাইয়ের জন্য জারি হয়েছে নতুন নিয়ম, জেনে নিন সম্পূর্ণ বিবরণ

আরও পড়ুন- Redmi 11 5G স্মার্টফোন ৫০ এমপি ক্যামেরা, একেবার জলের দরে আসতে পারে বাজারে

VI ২GB ডেটা প্ল্যান
Vi-এর ৫৩৯ টাকার প্ল্যানে, ব্যবহারকারী প্রতিদিন ২ জিবি ডেটা পান। এছাড়াও এতে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং ১০০ টি SMS পাওয়া যাচ্ছে। এইভাবে, ব্যবহারকারী এই প্ল্যানে মোট ১১২ GB ডেটা পাবেন। এছাড়াও এই প্ল্যানে বিঞ্জ অল নাইট, উইকএন্ড ডেটা রোলওভার, ভি মুভিজ অ্যান্ড টিভি এবং ডেটা ডিলাইটের সুবিধা দেওয়া হচ্ছে।

Follow Us:
Download App:
  • android
  • ios