কলকাতার বুকে বোটিং আনপ্লাগ, গ্রীষ্মে পার্ফেক্ট হ্যাংআউটের নতুন ঠিকানা, উদ্বোধনে বিক্রম

  • কলকাতার নতুন ট্রাভেল ডেস্টিনেশনে 
  • এবার ওয়াটার স্পোর্টসের নতুন ঠিকানার খোঁজ
  • গ্রীষ্মের দিনে জলবক্ষে জলযোগ
  • নতুন ঠিকানার উদ্বোধনে বিক্রম 

Jayita Chandra | Published : Apr 16, 2021 8:47 AM IST

কলকাতার বুকে নতুন ভ্রমণ ঠিকানা, গ্রীষ্মের বিকেলে ঠিক কোথায় যাওয়া যায়, কয়েক ঘণ্টার জন্য খানিক শান্তি, স্বস্তির খোঁজই বা মিলতে পারে কোথায়, এক কথায় বলতে গেলে কলকাতার মানুষের কাছে সব জায়গাই হয়ে গিয়েছে একঘেয়ে। গঙ্গার পাড়ে ভিড় জমানো, কখনও আবার ভিডড় দেখা যায় বিভিন্ন পার্কে। তবে গঙ্গা বক্ষে যাঁদের পক্ষে পলকে পৌঁছনো সম্ভব নয়, বা ধরুন একঘেয়ে ডেস্টিনেশনের স্বাদ বদল করতে চাইছেন, তাঁদের কি হতে পারে নতুন ঠিকানা!

আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় এসে ভক্তদের উদ্দেশ্যে অভিষেকের অনুরোধ, কী আর্জি জানালেন জুনিয়ার বচ্চন 

না, খুব বেশি ভাবার প্রয়োজন নেই আর। এবার নয়া ডেস্টিনেশন নিয়ে হাজির, দ্য ক্রিক ক্লাব। এই ক্লাবই এবার শহর কলকাতার  জোকাতে নিয়ে এলো রিফ্রেশ হওয়ার অনবদ্য ঠিকানা। জল কেই না ভালোবাসে, আর তা যদি হয় গরমের দিনে, ওয়াটার স্পোর্টস থেকে শুরু করে খানাপিনা, থাকছে সব ব্যাবস্থাই। এসি বোর্টে বসে সেই আনন্দ উপভোগ করতেই এবার পৌঁছে যাওয়া যেতে পারে এখানে। 

নববর্ষের সূচনায় এই জায়গারই উদ্বোধনে উপস্থিত হলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। এখানের কর্ণধার বাবি সাহা জানান, পরিবারের সঙ্গে এখানে খোলা আকাশের নিচে যেমন বোর্টিং-এর আনন্দ মিলবে, ঠিক একই সঙ্গে মিলবে ফ্যান প্যাকেজও। সপ্তাহের শেষ দিনে খানিক রিল্যাকশেসন থেকে শুরু করে একঘেয়েমি কাটানোর আদর্শ স্থানও বলা যেতে পারে। এই বিষয়গুলোকে মাথা. রেখেই নির্মাণ করা হয়েছে এই পার্ক। 

আরও পড়ুন- বাবার গাড়ি-বাড়ি-সম্পত্তি নয়, হাওয়াই চটিতেই নজর ছিল সলমনের, ভাইজানের কোন গোপন ফাণ্ডা ফাঁস 

 

এই স্থানের উদ্বোধনে এসে নিজেই খানিকটা  বোর্টিং-এর স্বাদ নিলেন বিক্রম। তাঁর কথায়, ক্লান্তিভর সপ্তাহের পর বোর্টিং বেশ স্বস্তি যোগায়। দূষণ মুক্ত এই স্থান পরিবারের সঙ্গেও কাটানোর জন্য মোক্ষম, ছোটবেলায় তাঁর স্মৃতিতে ভেসে আসে, বিক্রমও যেতেন তাঁর বোনের সঙ্গে বোর্টি-এ। ফলে এই স্থান যে বিক্রমের কাছে বেশ মনোরম লেগেছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। 

Share this article
click me!