প্রাণের ভয়ে রাস্তায় কাটছিল রাত, তৃণমূলের বিধায়কের উদ্যোগে ঘরে ফিরল প্রায় ১০০ BJP কর্মী

  •  ভোটের আগে এবং পরে রাজ্যজুড়ে একের পর এক খুন
  •  বিধায়কের উদ্যোগে ঘরে ফিরলেন বিজেপি কর্মী সমর্থকরা 
  • নির্বাচনের ফলাফল ঘোষনার পর বাড়ি ছাড়া ছিলেন তারা 
  • ঘরছাড়াদের ঘরে ফেরার ব্যবস্থা করেন  ফেরদৌসী বেগম 

Ritam Talukder | Published : May 21, 2021 5:14 AM IST / Updated: Jun 01 2021, 12:45 PM IST

  তৃণমূল বিধায়কের উদ্যোগে ঘরে ফিরলেন বিজেপি কর্মী সমর্থকরা। বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষনার পর বাড়ি ছাড়া ছিলেন তারা। নির্বাচনের ফল ঘোষণার পর যখন রাজ্য জুড়ে রাজনৈতিক সংঘর্ষ, হানাহানির ঘটনা ঘটছে তখন দৃষ্টান্ত স্থাপন করলেন সোনারপুর উত্তরের বিধায়ক ফেরদৌসী বেগম। প্রায় শখানেক ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরালেন তিনি।

আরও পড়ুন, বেআইনি আর্থিক লেনদেনের জের, অর্জুন সিংহকে তলব করল CID  

কোভিড পরিস্থিতি ও লকডাউনের মধ্যে তারা কার্যত রাস্তায় রাত কাটাচ্ছিলেন এই ঘর ছাড়া বিজেপি কর্মীরা।  বিষয়টি নজরে আসে বিধায়কের। তিনিই উদ্যোগ নিয়ে ঘরছাড়াদের ঘরে ফেরার ব্যবস্থা করেন। নরেন্দ্রপুর থানার আইসি সুখময় চক্রবর্তীর সঙ্গে এই নিয়ে আলোচনা করে শখানেক বিজেপি কর্মীদের ঘরে ফেরানো হয়। উপস্থিত ছিল নরেন্দ্রপুর থানার বিশাল পুলিশ বাহিনীও। এদের অনেকেই আগে তৃণমূল করতেন কিন্তু বিধানসভা নির্বাচনের কয়েকমাস আগে তারা সকলেই বিজেপিতে যোগদান করেন। মারধর খাওয়ার ভয়ে নির্বাচনের ফলাফল প্রকাশের পর তারা বাড়ি ছেড়ে অন্যত্র ছিলেন বলে জানান বিজেপি কর্মীরা। বিধায়ক এই উদ্যোগ নেওযায় খুশি তারা।  বাকি যারা এখনও বাড়ির বাইরে আছেন তাদেরও ফেরানো হবে বলে জানিয়েছেন বিধায়ক।

আরও দেখুন, Live- নারদকাণ্ডের জামিন নিয়ে মতামত জানাবে হাইকোর্ট, 'মনের জোর হারাবেন না' বার্তা মমতার 


প্রসঙ্গত, একুশের ভোটের আগে এবং পরে রাজ্যজুড়ে একের পর এক খুন হয়েছে। হামলায় আহত অসংখ্য রাজনৈতিক কর্মী। জ্বালিয়ে দেওয়া হয়েছে অসংখ্য ঘর। গেরুয়া শিবির  এবং তৃণমূল শিবির দুই তরফেই এই হিংসার আগুনে ভয়াবহভাবে ক্ষতিগ্রস্থ। আর তারই মাঝে চেতনার আলো জ্বালালেন সোনারপুর উত্তরের বিধায়ক ফেরদৌসী বেগম। 

Share this article
click me!