বিজেপি সাংসদ অর্জুন সিংহকে তলব করল সিআইডি। উল্লেখ্য, নারদকাণ্ডে রম উদ্বেগের মুখে সবুজ শিবির। ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে রাজ্যের ৪ হেভিওয়েট নেতা-মন্ত্রী।  এবার আর্থিক তছরূপের মামলায় অর্জুন সিংহকে তলব করল সিআইডি। 

আরও দেখুন, Live- নারদকাণ্ডের জামিন নিয়ে মতামত জানাবে হাইকোর্ট, 'মনের জোর হারাবেন না' বার্তা মমতার  


সূত্রের খবর, বৃহস্পতিবার অর্জুন সিংয়ের বাড়িতে হানা দিনে সিআইডি আধিকারিকরা। তখন বাড়িতে ছিলেন না বিজেপি সাংসদ। তাই তাঁকে নোটিশ দিয়ে যান  সিআইডি আধিকারিকরা। উল্লেখ্য, সুপ্রিম কোর্টের নির্দেশে বর্তমানে তাঁর রক্ষা কবচ রয়েছে। এর ফলে জিজ্ঞাসাবাদের জন্য ভবানীভবনে অর্জুন সিংকে ডাকা হলেও, তাঁকে গ্রেফতার করা যাবে কিনা তা নিয়ে ধন্ধ রয়েছে। প্রসঙ্গত, ২০১৮ সালে ভাটপাড়া-নৈহাটি সমবায় ব্যাঙ্কের থেকে ২০ কোটি টাকার একটি বেআইনি লেনদেনের অভিযোগ ওঠে। এই আর্থিক দুর্নীতি মামলায় নাম জড়ায় বিজেপি সাংসদ অর্জুন সিংহের। এই মামলায় ইতিমধ্য়েই তাঁর বাড়িতে কয়েকবার তল্লাশি চালায় সিআইডি। ঘটনায় জড়িত সন্দেহে ওই ব্যাঙ্ক আধিকারিককে ইতিমধ্য়েই গ্রেফতার করা হয়েছে। ভাটপাড়া পুরসভা এক ঠিকাদারও রয়েছে পুলিশি হেফাজতে। সেই সঙ্গে প্রায় ১৩ কোটি টাকার বেআইনি আর্থিক লেনদেনের জন্য এফআইআর করা হয়  অর্জুন সিংহের বিরুদ্ধে।

আরও পড়ুন, 'টিকাকরণের অনিশ্চয়তা দূর করতে হবে', নারদ সংঘাতের মাঝেই মোদী-মমতার বৈঠক  

 

অপরদিকে, নারদ-মামলায় রাজ্যের ৪ হেভিওয়েট নেতা-মন্ত্রীর গ্রেফতারে সরগরম রাজ্য-রাজনীতি।  ৪ হেভিওয়েটেরই এখনও জামিন নিয়ে ভাগ্য ঝুলে। শুনানিতে নির্ধারণ করবে কলকাতা হাইকোর্ট। তারই মাঝে এবার উদ্বেগ বাড়ল গেরুয়া শিবিরেও। জল অনেক দূর এগোবে বলে অনুমান রাজনৈতিক মহলের।