'ডবল সেঞ্চুরি' হাঁকাতেই BJP কর্মীদের উপর পর পর হামলা-পিটিয়ে খুনের অভিযোগ, কাঠগড়ায় TMC

 

  •  সন্ত্রাসের বলি হলেন এক বিজেপি কর্মী 
  • পিটিয়ে খুন করা হয়েছে হারান অধিকারীকে 
  •  বারুইপুরে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা  
  • বেলেঘাটাতেও বিজেপি কর্মী খুন করা হয়েছে 

Ritam Talukder | Published : May 3, 2021 11:12 AM IST / Updated: Jun 01 2021, 01:06 PM IST

  ভোট মিটতেই রাজনৈতিক সন্ত্রাসের বলি হলেন এক বিজেপি কর্মী। তৃণমূল নেতার বাড়ির সামনে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হয়েছে বিজেপি কর্মী হারান অধিকারীকে এমনটাই অভিযোগ প্রত্যক্ষদর্শীদের। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন এলাকার তৃণমূল নেতৃত্ব। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রতাপনগর এলাকায়। গুরুতর জখম অবস্থায় হারান অধিকারীকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এলে সেখানেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় আরও বেশ কয়েকজন বিজেপি কর্মীকে মারধোর করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। 

 

আরও পড়ুন, তৃণমূলের ঐতিহাসিক জয়ের পরেই BJP কার্যকর্তাকে পিটিয়ে খুন, শোকের ছায়া বেলেঘাটায় 

 

অভিযোগ ভোটের ফলাফল ঘোষনার দুপুর থেকেই এলাকায় বোমাবাজি শুরু হয়। বিজেপির পতাকা ছিঁড়া হচ্ছিল। এই ঘটনার প্রতিবাদ করায় মারধর করা হয় এক মহিলাকে। তখন পাড়ার অন্যান্য ছেলেরা এগিয়ে এসে প্রতিবাদ জানাতেই তাদের উপরেও হামলা চালানো হয়। হামলার জেরে গুরুতর আহত হন হারান অধিকারী। তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় সোনারপুর থানার পুলিশ। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় তৃণমুল কর্মীদের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা পার্থ গাঙ্গুলী। তার বক্তব্য এরসাথে তৃণমূলের কেউ জড়িত নয়। কেউ জড়িত থাকলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। পাশাপাশি বর্তমান পরিস্থিতির বিবেচনা করে এলাকায় শান্তি বজায় রাখার আবেদন জানিয়েছেন তিনি।

 

আরও পড়ুন, বিধানসভার পথে দিনমজুরের স্ত্রী BJP প্রার্থী চন্দনা, আলো ফুটল বাঁকুড়ার বাউরি পরিবারে  

 

অপরদিকে, ঐতিহাসিক জয়ের পর  বিজেপি কার্যকর্তাকে নির্মমভাবে খুন। এবারেও কাঠগড়ায় তৃণমূল। গোটা নির্বাচন জুড়েই হিংসা চলেছে। একের পর এক বিজেপি কর্মী খুন হয়েছেন। এবার বেলেঘাটা ওয়ার্ড নাম্বার ৩০ এর  বিজেপির একনিষ্ঠ কর্মী  অভিজিৎ সরকারকে ভোট পরবর্তী পরিস্থিতিতে পিটিয়ে খুন করার অভিযোগ তৃণমূলের সমর্থকদের বিরুদ্ধে। পাশাপাশি পানিহাটি বিধানসভার   ঘোলা থানার তেঘরিয়া বিবেকানন্দ পল্লীর খড়দহ ৩ নম্বর মন্ডল বিজেপি সদস্য বিশ্বনাথ ধরের বাড়িতে গতকাল রাতে ব্যাপক ভাঙচুর চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। দুষ্কৃতীরা মুখ ঢাকা অবস্থায় তার বাড়ি লক্ষ করে ভাঙচুর চালায় ,বাইক ভাঙচুর হয়, বিজেপির অভিযোগ তৃণমূল নেতা ময়নার নেতৃত্বে হামলা চালানো হয়, ময়না বলেন এটা বিজেপির আদি বনাম নব্যর লড়াই, এর সঙ্গে তৃণমূলের কোনো যোগ নেই। 

Share this article
click me!