Asianet News BanglaAsianet News Bangla

তৃণমূলের ঐতিহাসিক জয়ের পরেই BJP কার্যকর্তাকে পিটিয়ে খুন, শোকের ছায়া বেলেঘাটায়

 

  •  বিজেপি কার্যকর্তা অভিজিৎকে নির্মমভাবে খুন
  • এবারও মমতার জয়ের পর কাঠগড়ায় তৃণমূল 
  •   'বাড়ি, অফিস, এনজিও আমার সব ভেঙে দিচ্ছে'
  • মৃত্যুর আগে আগেই জানিয়েছিলেন অভিজিৎ
BJP Worker Abhijit Sarkar has been murdered in Beleghata
Author
Kolkata, First Published May 3, 2021, 11:34 AM IST


 বিজেপি কার্যকর্তাকে নির্মমভাবে খুন,কাঠগড়ায় তৃণমূল। গোটা নির্বাচন জুড়েই হিংসা চলেছে। একের পর এক বিজেপি কর্মী খুন হয়েছেন। এবার বেলেঘাটা ওয়ার্ড নাম্বার ৩০ এর  বিজেপির একনিষ্ঠ কর্মী  অভিজিৎ সরকারকে ভোট পরবর্তী পরিস্থিতিতে পিটিয়ে খুন করার অভিযোগ তৃণমূলের সমর্থকদের বিরুদ্ধে।

আরও পড়ুন, 'ডবল সেঞ্চুরি'-র পরেও ছোট করেই শপথ গ্রহণ অনুষ্ঠান, রাজ্যের কোভিড জয়ের লক্ষ্য়ে মমতা 

 

BJP Worker Abhijit Sarkar has been murdered in Beleghata

 

মৃত্যুর  আগেই অভিজিৎ সরকার তীব্র আর্তনাদের স্বরে ভেজা চোখে জানিয়েছিলেন,আমার বাড়ি, অফিস, এনজিও সব ভেঙে দিচ্ছে। এমনকি ৫ টা বাচ্চা সহ  কুকুরকেও ছাড়া হয়নি। পিটিয়ে মেরে দিল, ওরা কি মানুষ। সেই চরম অত্যাচারের কথা ফেসবুক থেকে জানিয়েছিলেন অভিজিৎ। এরপরেই স্বপন সমাদ্দার-পরেশ পালের নের্তৃত্বে নারকেল ডাঙা পুলিশের সামনে তার বাড়ি, অফিস, এনজিও ভাঙা হয় বলে অভিযোগ তুলেছিলেন অভিজিৎ। তিনি আরও বলেন,' যে জিতুত, রাজনৈতিক দিকথেকে আমার কোনও আপত্তি নেই। মুড়ি-মুড়কির মতো বোমা ফেলেছে, বলে ধ্বংসলীলা চালানোর অভিযোগ তুলেছিলেন তৃণমূলের বিরুদ্ধে।' এদিকে তারপর রাতারাতি খুন হয়ে গিয়েছেন অভিজিৎ।

আরও পড়ুন, 'ডবল সেঞ্চুরি'-র পরেও ছোট করেই শপথ গ্রহণ অনুষ্ঠান, রাজ্যের কোভিড জয়ের লক্ষ্য়ে মমতা 


 বিজেপি কার্যকর্তা প্রয়াত  অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকার জানিয়েছেন, অভিজিৎ সরকারের দেহ ১২ টার সময় ময়নাতদন্ত করা হবে এনআরএস হাসপাতালে। রাজ্যে নির্বাচন শুরু একবারে দোরগড়ায় দিনহাটা থেকে শুরু করে নির্বাচনের মাঝে শালবনী সহ একাধিক জায়গায়  বিজেপি কর্মীরা খুন  হয়েছে। এবং প্রতিবারেই আঙুল উঠেছে শাসক দলের বিরুদ্ধেই। তবে মমতার ঐতিহাসিক জয়ই কি অভিজিতকে মৃত্যু দিকে ঠেলে দিল, প্রশ্নের ঝড় রাজনৈতিক মহলে।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios