'আমরা খুব চিন্তায় আছি', কোচবিহার কাণ্ডে মুখ খুললেন অধীর

  • হারানো জমি পুনরুদ্ধার করতে ময়দানে অধীর
  • এরই মাঝে চতুর্থ দফায় শীতলকুচিতে গুলিবর্ষণ
  • যার জেরে পঞ্চম দফার আগে চিন্তায় অধীর চৌধুরি
  • কোচবিহারকাণ্ডে কী বার্তা প্রদেশ কংগ্রেস সভাপতির
     

Asianet News Bangla | Published : Apr 11, 2021 4:38 AM IST

'আমরা খুব চিন্তায় আছি' কোচবিহারকাণ্ডে  উদ্বেগ প্রকাশ অধীরের। রাজ্য রাজনীতি জুড়ে শোরগোল ফেলে দেওয়া শনিবার চতুর্থ দফার ভোটে কোচবিহারে কেন্দ্রীয় বাহিনীকে তৃণমূল কর্মীদের ঘিরে রেখে বিক্ষোভ ও পরিস্থিতি সামাল দিতে গিয়ে গুলি চালনাকে কেন্দ্র করে মৃত্যুর ঘটনায় উদ্বেগ প্রকাশ করে মুখ খুললেন শেষপর্যন্ত প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুর সংসদ অধীর রঞ্জন চৌধুরী।

আরও পড়ুন, আগামী ৭২ ঘন্টা কোচবিহারে প্রবেশ নিষিদ্ধ সকল নেতা-নেত্রীর, নির্দেশ কমিশনের, যেতে পারবেন না মমতাও 

 


এদিন জেলার বিভিন্ন স্থানে রাজনৈতিক সভা সমিতির মধ্যে দিয়ে জিয়াগঞ্জে মুর্শিদাবাদ বিধানসভা কেন্দ্রের দলীয় প্রার্থী মোহাম্মদ নিয়াজ উদ্দিন এর সমর্থনে ভোট প্রচারের শেষে অধীর বাবু সাংবাদিকদের মুখোমুখি হয়ে রীতিমতো কোচবিহার কাণ্ড নিয়ে তার উৎকণ্ঠা চরমভাবে প্রকাশ করেন। তিনি তাৎপর্যপূর্ণভাবে  বলেন, বাংলায় বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে যেভাবে খুনোখুনি হচ্ছে তা নিয়ে আমরা খুব চিন্তায় আছি।' কার্যত রাজ্যের শাসক দল তৃণমূলের রাজ্যে ভোট নির্বিগ্নে চালনা করা নিয়ে গভীর এই চিন্তা প্রকাশ করা অতীত চৌধুরীর এই মুহূর্তে যথেষ্ট বার্তাবহ বলেই মনে করছে রাজনৈতিক মহল। 

আরও পড়ুন, 'সমস্যা কেন্দ্রীয় বাহিনীর নয়-আপনার হিংসার রাজনীতিতে', কৃষ্ণনগরে মোদীর নিশানায় মমতা 

 

 

মুর্শিদাবাদ কংগ্রেসের দুর্ভেদ্য ঘাঁটি হিসেবে জেলার মানুষের কাছে পরিচিত ।কিন্তু দলবদলের ফলে জিয়াগঞ্জ,আজিমগঞ্জ ও মুর্শিদাবাদ পুরসভা। যেমন বর্তমানে  তৃণমূলের দখলে , ঠিক তেমনি ভাবে জিয়াগঞ্জ ও মুর্শিদাবাদ থানা এলাকা নিয়ে গঠিত মুর্শিদাবাদ বিধান সভা কেন্দ্র থেকে জয়ী কংগ্রেসের বিধায়ক এখন তৃণমূল দলে ,ঘটনা চক্রে অধীর ঘনিস্ট সেই বিধায়ক শাওনী সিংহ রায় এবার তৃনমূলের প্রার্থী । ফলে হারানো জমি পুনরুদ্ধার করতে ময়দানে নেমেছেন অধীর চৌধুরী ।এদিন সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী মহম্মদ নিয়াজুদ্দিনের হয়ে  ভোট ভোট প্রচার শেষ করে  মাথাভাঙার শিতল কুঁচির ঘটনা নিয়ে তাঁর আগামী দিনে মুর্শিদাবাদ কে ঘিরে গভীর চিন্তা গোপন করে রাখলেন না তিনি। ফলতো তা প্রকাশ করেই ফেললেন অধীর।

 

আরও পড়ুন, Election Live Update- আজ কমিশনের নির্দেশে কোচবিহার যেতে পারবেন না মমতাও, ওদিকে রবিবার রাজ্য সফরে শাহ  

Share this article
click me!