ভোট পরবর্তী ইন্দো-বাংলা সীমান্তে বোমাবাজি, প্রাণে বেঁচে থাকার কাতর অনুরোধ BJP-র টাউন সভাপতির

  • ইন্দো বাংলা সীমান্তে বোমাবাজি,হামলায় চরম উত্তেজনা
  • আতঙ্কের ঝেড়ে  প্রতিবাদে সামিল এলাকার গেরুয়া শিবির
  • 'জানি না শেষ পর্যন্ত বেঁচে থাকতে পারবো কিনা'
  • বেঁচে থাকার কাতর মিনতি বিজেপির টাউন সভাপতির 
     

Ritam Talukder | Published : May 4, 2021 7:11 AM IST / Updated: Jun 01 2021, 01:03 PM IST


ভোট পরবর্তী ইন্দো বাংলা সীমান্তে বোমাবাজি,হামলায় চরম উত্তেজনা,প্রাণে বেঁচে থাকার কাতর মিনতি বিজেপির টাউন সভাপতির। নির্বাচন পরবর্তী ফল প্রকাশের পরেই উত্তপ্ত হয়ে উঠল ইন্দো-বাংলা সীমান্তবর্তী মুর্শিদাবাদের বাঘডাঙায়।

আরও পড়ুন, ফলপ্রকাশের পর BJP-র বহু কার্যকর্তা খুন, হিংসার প্রতিবাদ জানাতে আজই রাজ্যে নাড্ডা 

 

 

 মুহুর্মুহু বোমাবাজি আর আক্রমণের ঘটনায় ব্যাপক আতঙ্কের ঝেড়ে  প্রতিবাদে সামিল হল এলাকার গেরুয়া শিবির। স্থানীয় বিজেপির টাউন  সভাপতির বাড়িতে বোমাবাজির ঘটনার অভিযোগে ঘটনার সূত্রপাত। বিশেষ সূত্রের খবর, কান্দি মহুকুমার অন্তর্গত বাঘডাঙা এলাকায় কান্দি টাউন বিজেপি সভাপতি বিনিতা রায়ের বাড়িতে চলে বোমাবাজি আর আক্রমণ। অভিযোগের তীর উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধেই। প্রত্যক্ষদ্শীরা জানান,দুষ্কৃতীরা এলকা ঘিরে এই আক্রমণ চালায় বিজেপির টাউন সভাপতির বাড়িতে। পরে ঐ দুষ্কৃতীরা বোমা নিক্ষেপ করতে করতে এলাকা ছাড়ে।তাজা বোমাও উদ্ধার হয় ঘটনাস্থল থেকে।

 

আরও পড়ুন, রাজ্য়ে ভয়াবহ কোভিডে মৃত্যু প্রায় ১০০, সংক্রমণে শীর্ষে কলকাতা 

 

 

এই ব্যাপারে  বিজেপির ওই টাউন সভাপতি বিনীতা রায় জানান, আমরা ভোটের ফল প্রকাশের পর থেকেই চরম আতঙ্কে পরিবার নিয়ে এলাকায় আছি। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের  দল হামলা চালাচে।  বাড়ি লক্ষ্য করে বোমাবাজি হয়। কোনও রকমে আমরা প্রাণে বেঁচেছি। জানি না শেষ পর্যন্ত বেঁচে থাকতে পারবো কিনা"।অবশ্য স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, এর সঙ্গে তাদের দলের কেউ যুক্ত নন। স্থানীয় মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ থেকেই এই ঘটনা ঘটেছে।তৃণমূল  অপূর্ব সরকার বলেন," এটা বিজেপির অভ্যন্তরীণ ঝামেলার জের।তৃণমূল কে কালিমা লিপ্ত করার চেষ্টা"।

Share this article
click me!