ফলপ্রকাশের পর BJP-র বহু কার্যকর্তা খুন, হিংসার প্রতিবাদ জানাতে আজই রাজ্যে নাড্ডা

 

  •  ২৪ ঘন্টার মধ্যে বহু কার্যকর্তা খুন- গুরুতর আহত
  • আগামী ২ দিন পশ্চিমবঙ্গ সফর করবেন নাড্ডা
  •  এই অবধি বিজেপির ১৪০ কার্যকর্তার প্রাণ গিয়েছে 
  • গণতান্ত্রিক পদ্ধতিতে হিংসার প্রতিবাদ করা হবে 
     

Ritam Talukder | Published : May 4, 2021 3:54 AM IST / Updated: May 07 2021, 05:24 PM IST

 ভোটের ফলাফল প্রকাশের পর থেকে রক্ত ঝরছে বিজেপির কর্মীর। বিজেপির কার্যকর্তা বেলেঘাটার বাসিন্দা অভিজিৎ সরকার খুনের পাশাপাশি বারুইপুর সহ ৯ বিজেপি কর্মী খুন হয়েছেন  । এবং প্রতিবারই কাঠগড়ায় তৃণমূল। এই বিষয়ে রাজ্যপালের হস্তক্ষেপের দাবি জানিয়েছে বিরোধীরা এবং রিপোর্ট তলব করছে স্বরাষ্ট্রমন্ত্রক। এই পরিস্থিতিতে সামগ্রিক দিক খতিয়ে দেখতে মঙ্গলবার রাজ্যে আসছেন জেপি নাড্ডা।

আরও পড়ুন, তৃণমূলের ঐতিহাসিক জয়ের পরেই BJP কার্যকর্তাকে পিটিয়ে খুন, শোকের ছায়া বেলেঘাটায়  

 

 

 


এনিয়ে ভারতীয় জনতা পার্টির রাষ্ট্রীয় মিডিয়া প্রভারি শ্রী অনিল বালুনির তরফ থেকে জারি করা  প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,' পশ্চিমবঙ্গে তৃণমূল সরকারের অধীনে হতে থাকা হিংসায় যে তান্ডবের পরিস্থিতির দিকে নজর রেখে সর্বভারতীয় বিজেপি সভাপতি শ্রী জেপি নাড্ডাজি ৪ তারিখ থেকে আগামী ২ দিন পশ্চিমবঙ্গ সফর করবেন এবং ক্ষতিগ্রস্ত কার্যকর্তা এবং তাদের পরিবারের সঙ্গে দেখা করবেন এবং গণতান্ত্রিক পদ্ধতিতে হিংসার প্রতিবাদ করা হবে। নির্বাচনের ফলাফল আসার ২৪ ঘন্টার মধ্যে বহু কার্যকর্তা খুন হয়েছেন এবং গুরুতর আহত হয়েছেন। তাঁদের বাড়ি এবং দোকান আগুনে জ্বালিয়ে দেওয়া হয়েছে। পশ্চিমবঙ্গে তৃনমূলের হিংসার যে চিত্র সামনে আসছে তা চিন্তাজনক, ভয়ানক এবং দুঃখজনক। ভারতীয় জনতা পার্টি এর নিন্দা করে।' 

আরও পড়ুন, 'ডবল সেঞ্চুরি' হাঁকাতেই BJP কর্মীদের উপর পর পর হামলা-পিটিয়ে খুনের অভিযোগ, কাঠগড়ায় TMC 

 

আরও বলা হয়েছে,' পশ্চিমবঙ্গের নির্বাচনে গতকালের ফলাফলে মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের হার এবং তৃণমূল কংগ্রেসের জেতার পরে তৃনমূল গুন্ডাদের হিংসা, তান্ডব, রক্তের খেলা শুরু হয়েছে। হতাশাজনক ভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নীরব দর্শকের ভূমিকা পালন করছেন, উনি এই সবের নিন্দাও করছেন না, প্রশাসনকে নির্দেশও দিচ্ছেন না এগুলো বন্ধ করার, অপরাধীদের কোনো ব্যবস্থা নিচ্ছেন। পশ্চিমবঙ্গে তৃণমূলের হিংসার যে চিত্র সামনে আসছে তা চিন্তাজনক, ভয়ানক এবং দুঃখজনক। ভারতীয় জনতা পার্টি এর নিন্দা করে। হিংসার এই তান্ডব দ্রুত বন্ধ হওয়া দরকার বলে জানিয়েছে বিজেপির প্রেস বিজ্ঞপ্তি। 

আরও পড়ুন, বিধানসভার পথে দিনমজুরের স্ত্রী BJP প্রার্থী চন্দনা, আলো ফুটল বাঁকুড়ার বাউরি পরিবারে 

 

পশ্চিমবঙ্গে তৃণমূল সরকারের অধীনে হতে থাকা হিংসায় যে তান্ডবের পরিস্থিতির দিকে নজর রেখে সর্বভারতীয় বিজেপি সভাপতি শ্রী জেপি নাড্ডাজি ৪ তারিখ থেকে আগামী ২ দিন পশ্চিমবঙ্গ সফর করবেন এবং ক্ষতিগ্রস্ত কার্যকর্তা এবং তাদের পরিবারের সঙ্গে দেখা করবেন এবং গণতান্ত্রিক পদ্ধতিতে হিংসার প্রতিবাদ করা হবে। রবিবার ২ মে, ২০২১ থেকে এই পর্যন্ত বাংলায় হিংসার ঘটনায় বহু কার্যকর্তার প্রাণ গেছে, বহু জেলা অফিসে আগুনে লাগিয়ে দেওয়া হয়েছে, বহু জায়গায় সাধারণ মানুষের ঘরে হামলা করা হয়েছে। হিংসার তান্ডব এত ভয়াবহ যে এই বিষয়ে রাজ্যপালকেও বক্তব্য দিয়ে হয়েছে। মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের তৃণমূল সরকারে এই পর্যন্ত বিজেপির ১৪০ জন কার্যকর্তার প্রাণ গিয়েছে কিন্তু প্রশাসন চোখ বুজে আছে। নির্বাচনের ফলাফল আসার ২৪ ঘন্টার মধ্যে বহু কার্যকর্তা খুন হয়েছেন এবং গুরুতর আহত হয়েছেন। তাঁদের বাড়ি এবং দোকান আগুনে জ্বালিয়ে দেওয়া হয়েছে। 

 

 আরও দেখুন, Live Covid 19- ফল প্রকাশের পর ৯ BJP কর্মী খুন, আজই রাজ্যে নাড্ডা, কোভিডের জেরে ফের স্থগিত অবশিষ্ট ভোট গ্রহণ 
 

Share this article
click me!