তৃণমূলের জয়ের পর বাড়িতে হামলার অভিযোগ করে ফেসবুকে ভিডিও পোস্ট

  • রাজ্যের বিধানসভায় ফল ঘোষণার পর আসছে অশান্তির খবর
  • হামলার অভিযোগ করে ফেসবুকে ভিডিও পোস্ট হাওড়ার ব্যক্তির
  • তার বাড়িতে একদল দুষ্কৃতি কোনও কারণ ছাড়াই হামলা করেন বলে অভিযোগ
  • রাজ্যের আরও কিছু জায়গা থেকে আসছে এমন খবর

Asianet News Bangla | Published : May 3, 2021 7:52 AM IST / Updated: May 03 2021, 04:23 PM IST

চলতি বিধানসভা ভোটে তৃণমূলের দুরন্ত জয়ের পর রাজ্যের বেশ কিছু জায়গা থেকে আসছে বিরোধী দলের নেতা-কর্মীদের আক্রান্ত হওয়ার খবর। আসছে হামলার পর মৃত্যুর খবরও। এবার কোনও রাজনৈতিক দল না করা সাধারণ মানুষের ওপর হামলার অভিযোগ উঠল। ফেসবুকে ভিডিও পোস্ট করে হাওড়ার এক ব্যক্তি অভিযোগ করেন, তিনি কোনও দল না করলেও ভোটের ফল বের হওয়ার পর তাঁর বাড়িতে হামলা হয়। তিনি জানান তার বাড়ি সংখ্যালঘু অঞ্চলে। পাশের পাড়াতেই মুসলিমদের বাস। তাঁর অভিযোগ ভোটের ফল বের হওয়ার পর এক দল দুষ্কৃতী তৃণমূলের ঝান্ডা হাতে তাঁর বাড়িতে ভাঙচুর চালায়। হামলার পর ফেসবুকে ভিডিও পোস্ট করে তাঁর সরাসরি অভিযোগ মুসলিম ছেলেরাই এই তাণ্ডবলীলা চালায়। 

আরও পড়ুন: Live Covid 19-হুইল চেয়ারে বসে নির্বাচন, দুপায়ে দাঁড়িয়ে জয়ের সিংহাসন, লক্ষ্য এবার কোভিড জয়

তিনি বারবার দাবি করেন তিনি কোনো দলের সমর্থক নয়, কোনও রাজনৈতিক দলের কর্মী নন, ধর্মীয় বিভাজনের চূড়ান্ত বিরোধী। তবু তাঁর বাড়িতে হামলা হয়। ভিডিওতে পরিষ্কার দেখা যাচ্ছে তাঁর বাড়ির জানলার কাঁচ ভেঙে পড়েছে, ঘরের বিভিন্ন জায়গায় পড়ে রয়েছে ইঁট-পাথর। ফেসবুকে জিম্মু জি নামের এক অ্যাকাউন্ট থেকে ভিডিও পোস্ট করেন ওই ব্যক্তি। দেখুন সেই ভিডিও পোস্ট-

আরও পড়ুন: পদ্ম 'কাটা' পড়ল ' হাত '-এ,অধীরের সেনাপতির হারে বহরমপুরে নয়া মাইল ফলক

ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, এত বছর তিনি এই অঞ্চলের বাসিন্দা। কিন্তু কখনই এরকম হামলার ঘটনা ঘটেনি। তার বাড়িতে হামলা হওয়ার ঘটনাকে সামনে রেখে তিনি রাজ্যবাসীকে সাবধান করেন। এদিকে, রাজ্যের বিভিন্নপ্রান্ত থেকে ভোট পরবর্তী হিংসার খবর আসছে, অশোকনগরে বিজেপি নেতার বাড়িতে বোমাবাজি । আতঙ্কিত পরিবার বাড়ির বাইরে বেরোতে পারছে না। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ । সিসিটিভি বন্দি বোমাবাজির ছবি।

Share this article
click me!