'স্বাধীনতা কেউ কাউকে দেয় না, ছিনিয়ে নিতে হয়', নেতাজীর জন্মদিনে বার্তা বৈশালীর

  • নেতাজীর জন্মদিনে ফেসবুকে পোস্ট করে বিশেষ বার্তা বৈশালীর
  • তিনি তার ক্ষোভ উগরে দিয়েছেন তার প্রাক্তন দলের বিরুদ্ধে 
  • দলের 'নীতি' ও তার 'যোগ্যতা' নিয়েও প্রশ্ন তুলেছেন বৈশালী
  • বিজেপিতে যোগদান প্রসঙ্গেও তিনি জল্পনা জিইয়ে রেখেছেন 

Asianet News Bangla | Published : Jan 23, 2021 6:12 AM IST / Updated: Jan 23 2021, 11:46 AM IST


'স্বাধীনতা কেউ কাউকে দেয় না, ছিনিয়ে নিতে হয়', ২৩ জানুয়ারি নেতাজীর জন্মদিনে ফেসবুক পোস্টে এমন বার্তা দিলেন তৃণমূল থেকে সদ্য বহিষ্কৃত বৈশালী ডালমিয়া। বিজেপিতে যোগদান প্রসঙ্গেও তিনি জল্পনা জিইয়ে রেখেছেন।

আরও পড়ুন, বৈশালীকে বহিস্কার করতেই ঢাকঢোল বাজিয়ে মিষ্টি মুখ, বাজি পুড়িয়ে আনন্দে মাতলেন তৃণমূল কর্মীরা 

 

 

আরও পড়ুন, 'দিদি-মোদীর মধ্য়ে ফারাক নেই- দল ছেড়ে ভূল পথে যাবেন না', রাজীব-বৈশালীকে বার্তা অধীরের 


২৩ জানুয়ারি শনিবার নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫ তম জন্মদিবসে নিজের ফেসবুক প্রোফাইলে পোস্ট করলেন তৃণমূলের প্রাক্তন সদস্যা ও বালির বিধায়ীকা বৈশালী ডালমিয়া। তিনি বলেন,' ৫ বছর তৃণমূল কংগ্রেসে থেকে তিনি স্বাধীনতা পাননি। পরাধীন অবস্থায় ছিলেন। দল থেকে বেরিয়ে গিয়ে তিনি  স্বাধীনতা পেয়েছেন। আজকের দিনটি তার কাছে পরম প্রাপ্তি।' পাশাপাশি তিনি তার ক্ষোভ উগরে দেন তার প্রাক্তন দলের বিরুদ্ধে। তিনি দাবি করেন, 'সদ্য কংগ্রেস থেকে আসা এক নেতা তাকে দল থেকে বহিষ্কারের কথা বলছেন'। তিনি প্রশ্ন তোলেন, তার 'যোগ্যতা' নিয়েও। তিনি আরও অভিযোগ করেন,' দলের নীতি নির্ধারক কমিটি বা স্ট্যান্ডিং কমিটির করা সদস্য, তাও তিনি জানেন না।' তিনি দলের 'নীতি' নিয়েও প্রশ্ন তুলে বলেন। যদি দলের স্ট্যান্ডিং কমিটি তার বহিষ্কারের সিদ্ধান্ত নিয়ে থাকে, তাহলে সেই কমিটির স্বাক্ষরিত চিঠি তার কাছে পাঠাতে হবে। কিন্তু এখনও অবদি তিনি কোনও চিঠি পাননি। 

 


অপরদিকে,  বৈশালী ডালমিয়া আরও অভিযোগ করেন,' তৃণমূল কংগ্রেস এখন চূড়ান্ত অপেশাদারিত্ব মনোভাব নিয়ে চলছে। যেটা কাম্য নয়। রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও একই ঘটেছে। তাই তিনি রাজীবও পদত্যাগ করেছেন। তিনি দাবি করেন তিনি মানুষের পাশে আছেন। তাদের জন্য কাজ করছেন আগেও করবেন। বিজেপিতে যোগদান প্রসঙ্গে তিনি জল্পনা জিইয়ে রাখলেন। তিনি বলেন নতুন সম্ভাবনা ও সমীকরণ তৈরি হতেই পারে। জীবনে কোনওকিছুই স্থায়ী নয়', তাই বর্তমানের যে গতি প্রবাহ সেদিকেই তিনি থাকবেন।

 

Share this article
click me!