'ভয় দেখিয়ে ভোট আদায়, বিশেষ দলকে সাহায্য করছে BSF', 'রোহিঙ্গা' ইস্যুতে কমিশনে অভিযোগ পার্থর

  • ভোটার লিস্টে অবৈধ নাম ঢোকানোর অভিযোগ ওড়ালেন পার্থ 
  • 'লিস্টে রোহিঙ্গাদের নাম থাকার দাবি মিথ্যে',বললেন শিক্ষামন্ত্রী
  •  'গ্রামবাসীকে ভয় দেখিয়ে ভোট আদায়ে চাপ দিচ্ছে বিএসএফ'
  •  কমিশনের কাছে দেখা করতে এসে জানালেন পার্থ চট্টোপাধ্যায় 

Asianet News Bangla | Published : Jan 21, 2021 7:22 AM IST / Updated: Jan 21 2021, 01:09 PM IST


'ভোটার লিস্টে রোহিঙ্গা,অনুপ্রবেশকারীদের নাম থাকার দাবি মিথ্যে',বিজেপির (BJP) অভিযোগে জল ঢাললেন পার্থ।  বৃহস্পতিবার কেন্দ্রীয় মুখ্য নির্বাচন কমিশনারের কাছে দেখা করতে এসে এমনটাই জানালেন রাজ্য়ের শিক্ষামন্ত্রী  পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)।

আরও দেখুন, পশ্চিমবঙ্গে 'পদ্ম' ফুটলে কে হবেন মুখ্যমন্ত্রী, মুখ খুললেন কৈলাস  

 

 

প্রসঙ্গত, কলকাতার (ICCR)আইসিসিআর-এ রবিবার বিজেপির ভোট প্রস্তুতির সাংগঠনিক বৈঠক হয়। বিজেপি সূত্রে খবর, সেখানেই শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) অভিযোগ তোলেন, তৃণমূলের পক্ষ থেকে বিধানসভা কেন্দ্র পিছু রোহিঙ্গা-সহ অসংখ্য অবৈধ ভোটারের নামের তালিকা তৈরি করে নবান্নে পাঠানো হয়েছে। সেখান থেকে সেগুলি পাঠানো হয়েছে জেলা শাসকের (DM) কাছে। এরপর সংশ্লিষ্ট বিধানসভার ভোটার তালিকায় ঢুকেছে। এই অভিযোগ করে শুভেন্দু বৈঠকে বলেন, ওই সকল অবৈধ ভোটারের নাম ভোটার তালিকার থেকে বাদ দিতে  নির্বাচন কমিশনের কাছে দরবার করা উচিত। বিজেপির ওই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) এবং সর্ব-ভারতীয় সহ সভাপতি মুকুল রায় (Mukul Roy), কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় (), সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন, অমিত মালব্য সহ আরও অনেকে।

আরও পড়ুন, আজ রাজনৈতিক দলের প্রতিনিধি, জেলাশাসক ও পুলিস সুপারের সঙ্গে বৈঠক কমিশনের, জানুন বিস্তারিত 

 

 

 

যদিও এদিন পার্থ চট্টোপাধ্যায় নির্বাচন কমিশনের (Election Commission)কাছে এসে বলেন 'ভোটার লিস্টে রোহিঙ্গা,অনুপ্রবেশকারীদের নাম থাকার দাবি মিথ্যে'। অভিযোগ তুলে আরও বলেন,  কেন্দ্রীয় নিরাপত্তাবাহিনী বিএসএফ গ্রামবাসীদের ভয় দেখাচ্ছে। নির্দিষ্ট একটি দলকে ভোট দেওয়ার জন্য চাপ সৃষ্টি করছে তাঁরা।' বিজেপিকে সাহায্য করছে বিএসএফ এমন অভিযোগ তোলেন তিনি। উল্লেখ্য, এদিন মুখ্য নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করতে আসেন পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সি, সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিমরা। 

Share this article
click me!