বাংলায় মুখ্যমন্ত্রীর মুখ নিয়ে ক্রমশই রহস্য ঘন বিজেপিতে।  উঠে আসছে দিলীপ ঘোষ (Dilip Ghosh), শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary), সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের (Sourav Ganguly) নাম।  যদিও এ নিয়ে কড়া বার্তা দিলেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)। 

আরও পড়ুন, আজ রাজনৈতিক দলের প্রতিনিধি, জেলাশাসক ও পুলিস সুপারের সঙ্গে বৈঠক কমিশনের, জানুন বিস্তারিত  

 

 

বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছেন, মুখ্যমন্ত্রী পদপার্থী হিসেবে ভোটের আগে কাউকেই তুলে ধরবে না বিজেপি। ভোটের আগে একমাত্র মুখ নরেন্দ্র মোদীই (Narendra Modi)। তিনি আরও জানিয়েছেন, যে রাজ্য়গুলিতে বিজেপি ক্ষমতায় নেই, সেখানে কখনই কাউকে মুখ্যমন্ত্রী পদপার্থী হিসেবে তুলে ধরা হবে না। তিনি আরও বলেন নির্বাচনের পর বিজেপি ক্ষমতায় এলে শীর্ষ নের্তত্ব এবং নির্বাচিত বিধায়করা মিলেই মুখ্যমন্ত্রী কে হবেন, সেটা ঠিক করে দেবেন। 

 

আরও পড়ুন, পশ্চিমবঙ্গ নির্বাচন ২০২১ LIVE - ৫ ফেব্রুয়ারি থেকে বিজেপির রথযাত্রা, নতুন দল আব্বাস সিদ্দিকীর  

 

 


একুশের নির্বাচনের আগে একাধিক হেভিওয়েট নেতা-বিধায়ক-মন্ত্রী তৃণমূল ছেড়ে বিজেপিতে (BJP) যোগ দিয়েছেন। এমন পরিস্থিতি তাঁদের দলে বড় বড় পদ ঘোষণা আগেই ক্ষেপে রয়েছে বিজেপির দীর্ঘকালের নেতা-কর্মীরা। এরমধ্যে যদি বাংলায় বিজেপি জিতলে কে হবেন মুখ্যমন্ত্রী বলে দেওয়া হয়, সেক্ষেত্রে গোষ্ঠী কোন্দল শুরু হবে। উল্লেখ্য ২০ ডিসেম্বর বাংলায় এসে শাহ ( Amit Shah) বলেছিলেন রাজ্যের কোনও ভূমিপুত্রই মুখ্যমন্ত্রী হবেন। এরপরেই আরও উসকে যায় এই বিষয়টি। তবে ভোট আসতে আর বেশি দেরি নেয়। শুধু সময়ের অপেক্ষা।